কোন চ্যানেলে দেখা যাবে কারাগার পাট 2 এবং রিলিজের তারিখ

অনেক প্রতীক্ষার পরে দর্শকের প্রিয় একটি সিরিজ আবার চলে এলো আপনারা যারা কারাগার পার্ট অন দেখেছেন। তারা হয়তো অনেকেই অনেক আগ্রহ নিয়ে বসে আছেন কারাগার পার্ট টু দেখার জন্য আপনারা যারা কারাগার part-2 দেখতে চান। তারা হয়তো অনেকেই জানেন না যে কারাগার পার্ট টু কত তারিখে রিলিজ হবে এবং কোন চ্যানেলে দেখানো হবে। 

কোন চ্যানেলে দেখা যাবে কারাগার পাট 2 এবং রিলিজের তারিখ


আমি আজকে আপনাদের সামনে এই আর্টিকেল এর মাধ্যমে জানিয়ে দেব কারাগার টু কত তারিখে রিলিজ হবে এবং কোন চ্যানেলে দেখানো হবে। আশা করব আমার আর্টিকেলটি পড়ে হয়তো আপনারা বুঝতে সক্ষম হবেন কারাগার পাট 2 কোন চ্যানেলে দেখানো হবে এবং কত তারিখে দেখানো হবে।  


এছাড়াও আরো কিছু বিষয় নিয়ে আমি কারাগার আলোচনা করব এখানে আশা করব আমারে আলোচনাগুলো আপনাদের ভালো লাগবে, তাহলে আর বেশি কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক আজকের আর্টিকেলটি। 

কারাগার part-2 কোন চ্যানেলে মুক্তি পাবে

যেহেতু বহু প্রতীক্ষার পরে ঘোষণা এলো সময়ের আলোচিত ওয়েবসিরিজ কারাগার এর দ্বিতীয় অংশ কোন চ্যানেলে মুক্তি পাবে। এটা আমরা অনেকেই জিজ্ঞেস করি এজন্য আজকে আপনারা এখান থেকে জানতে পাবেন কারাগার আসলে কোন চ্যানেলে মুক্তি পাবে। কারাগার পাট 2 সিস্টেমিক তাকদীর নির্মাতা সৈয়দ আহমেদের নতুন সিরিজটির প্রথম সিরিজটি হয়েছিল। 


গত আগস্টে কিন্তু এবার ছয় বছর পূর্তি অনুষ্ঠানে এর সম্ভাব্য সিডিউল হিসেবে ডিসেম্বরের কথা জানানো হয়েছিল। কিন্তু আপনারা সম্পূর্ণ সিরিজটি দেখতে পাবেন, চ্যানেলে তাই আপনারা যারা কারাগার পাট্টু দেখতে আগ্রহী। তারা অবশ্যই লক্ষ্য রাখতে হবে কারাগার পাট 2 আশা করব আপনারা কার পার্টি এই সিরিজটি দেখতে পাবেন। 

কারাগার পার্ট 2 কত তারিখ রিলিজ হবে

আপনারা অনেকেই জানতে খুবই আগ্রহী জান কারাগার পার্ট টু কত তারিখ রিলিজ পাবে মূলত এটি ডিসেম্বরের কথা জানানো হয়েছিল। কিন্তু ঠিক কত তারিখ থেকে সিস্টেমিক হবে তা জানানো হয়নি, এবার অমিতাভ রেজার নতুন সিরিজ এর শেষ এপিসোড কারাগার পার্ট টু-এর সিস্টেমিক তার একটি জানানো হয়েছে। 


এই সিরিজের পার্ট টু এর জন্য দর্শকের চাহিদা ছিল আকাশচুম্বী অনেক কল্পনার পর সরাসরি রিলিজ ডেট জানিয়ে দিল সিরিজটির শেষ এপিসোড। দর্শকের জন্য ছিল চমক আগামী 15 ডিসেম্বর কারাগার রিলিজের তারিখ ঘোষণা করা হয়েছে। 


কারাগার এর ব্যাপারে নির্মাতা সৈয়দ আহমেদ জানান এ কই চরিত্র দেরকেই আবার দেখতে পাবে, কিন্তু একটু বিস্তারিতভাবে যেসব ঘটনা দর্শক-মনে প্রশ্নের করেছিলএবার সেসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে কারাগার পাট 2। এ ছাড়া নতুন কিছু চরিত্র ও থাকবে কিন্তু সে বিষয়ে এখনো কিছু বলা যাচ্ছে না, নতুন কিছু দেখতে হলে অবশ্যই মুক্তির তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে। 


কারাগার পাট 2  তে কাজ করার ব্যাপারে অভিনেতা জিসান জানান, এই সিরিজে কাজ করা আমার নতুন অভিজ্ঞতা থেকে শুরু করে চরিত্র হয়ে ওঠা সম্পূর্ণ কৃতিত্ব পরিচালকের। তিনি আমাকে এমন লোকে এই চরিত্র হয়ে উঠতে বাধ্য করেছেন। 


নির্মাতা সৈয়দ আহমদ শাওকী আরো জানান শুটিংয়ের কাজ শেষ হয়েছে অনেক আগেই এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সিরিজটির নির্মাণ করাই তার কাজ, বাদবাকি সব দায়িত্ব চ্যানেলের এ বছরেই মুক্তি পায় শাওকী পরিচালিত ওয়েব সিরিজ কারাগার। 


প্রতীক্ষার পর শুরু এর দুই বছর পর চঞ্চল চৌধুরী রসায়ন ব্যাপকভাবে সাড়া ফেলে সবাই প্রশংসা করেছেন। কারাগার এর পুনঃনির্মাণের গল্প বলার ভঙ্গী, দুর্ধর্ষ অভিনয়, ক্যামেরার কাজ, আবহসংগীত, রং থেকে শুরু করে সবকিছুই খুঁটি খুঁটিয়ে বিচক্ষণ করে। 


কারাগার নিয়ে কথা বলেছেন সবাই বিশেষ করে এই সিরিজে চঞ্চল চৌধুরী চরিত্র এবং তার অভিনয় নিয়ে মুগ্ধতার শেষ নেই। তাই এবার কারাগার কারাগার পাট 2 ও আপনারা আরো ভালো কিছু দেখতে পাবেন, আশা করব আপনারা কারাগার পার্ট টু এই সিরিজটি ও দেখে কারাগার পাঠ এর মতই উপভোগ করতে পারবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম