সালমান খানের নিউ মুভি টাইগার থ্রি রিলিজ এর তারিখ

প্রিয় দর্শক ভাই ও বোনেরা আপনারা যারা হলিউড মুভি দেখার আগ্রহ প্রকাশ করেন তাঁরা হয়তো হলিউড মুভির সম্পর্কে খোঁজখবর নিয়েই থাকেন। তাই আপনারা যারা হলিউড মুভি দেখেন তাদের জন্য একটি সুখবর রয়েছে হলিউড জগতের অন্যতম একশন নায়ক সালমান খান যাকে আমরা বজরঙ্গি ভাইজান নামেও চিনে থাকে। 


সালমান খানের নতুন আরেকটি সিনেমা আসতে চলেছে আপনারা যারা সালমান খানের নতুন সিনেমা সম্পর্কে জানতে আগ্রহী। তারা অবশ্যই আমার এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন সালমান খানের নতুন সিনেমার বিষয়ে জানতে হলে অবশ্যই পুরো পোস্টটি পড়তে হবে। আর বেশি কথা না বাড়িয়ে আমরা আজকে আর্টিকেলে জানতে চলেছি সালমান খানের নতুন মুভি সম্পর্কে। 

সালমান খানের নিউ মুভি টাইগার থ্রি রিলিজ এর তারিখ


নিউ মুভি টাইগার 3

সালমান খানের ভক্তদের জন্য দারুন খবর ফের একবার সালমান খান ও ক্যাটরিনা কাইফের জুটি। ফিরছে টাইগার থ্রি নিয়ে শুক্রবার টাইগার থ্রি মুভির দিন ঘোষণা করল প্রযোজনা সংস্থা। 


সোশ্যাল মিডিয়ায় সালমান খান নিজেও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন আপডেট এদিন ছবির টিজার শেয়ার করে সালমান খান। মন ভালো করে দিয়েছেন তারও ক্যাটরিনার ভক্তদের জানিয়েছেন 2023 সালের ঈদের সময় একুশে এপ্রিল মুক্তি পাবে টাইগার 3। 


ছবির টিজার রয়েছে চমক ক্যাটরিনা অর্থাৎ জোয়া মন দিয়ে একশন চর্চা করছেন পাশেই একটি টেবিলের ওপর শুয়ে রয়েছেন সালমান খান। অর্থাৎ টাইগার ক্যাটরিনা-সালমান কে ডেকে তুললেন বলছেন এবার তোমার পালা তুমি কি রেডি। 


সালমান খান সে বলে টাইগার সব সময় রেডি, এদিন শেয়ার করে সালমান লিখেন আমরা সবাই নিজেদের খেয়াল রাখব। টাইগার 3 -2023 এর ঈদে সবাই আসবেন মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু তে একই সঙ্গে যশরাজ 50 বছর ও বড় পর্দার ছবি মুক্তির উল্লেখ রয়েছে। 


একটা টাইগার আর টাইগার জিন্দা হে এর সিক্যুয়েল এই ছবি টাইগার ৩ আসতে চলেছে, ছবিতে সালমান খানকে দেখা যায় ভারতীয় গুপ্তচর। অনিমেষ সিং টাইগার রাঠোর এর ভূমিকায় যে প্রেমে পড়ে পাকিস্তানের গুপ্তচর। 

সালমান খানের নিউ মুভি টাইগার থ্রি রিলিজ এর তারিখ


এই ছবিতে আরও একবার এজেন্টের চরিত্রে দেখা যাবে ভাইজানকে নায়িকা ক্যাটরিনা কাইফ চরিত্রে থাকবেন জোয়ার ছবিতে রয়েছেন জমজমাট অ্যাকশন ও রোমান্স। 


শোনা যাচ্ছে ছবিতে কেমন করে করতে দেখা যাবে শাহরুখ খানকে, আবার শাহরুখ খানের পাঠান ছবিতে সালমান খানকে দেখা যাবে। আমিও করতে যদি তাই হয় তবে বহুদিন পর এক ছবিতে একসঙ্গে দেখা যাবে সালমান খান ও শাহরুখ খানকে। 


এদিকে আমরা ট্রিজারি আরও একটি নতুন মুখ দেখতে পাই সেখানে ভিলেন হিসেবে দেখতে পাবেন আব্রামকে, অর্থাৎ টাইগার থ্রি মুভি ভিলেন হিসেবে আমরা হয়তো চমকে জন আবরান দেখতে পাবো তাকে। 


প্রিয় পাঠক ভাই ও বোনেরা আপনারা যারা টাইগার থ্রি মুভির ব্যাপারে জানতে আগ্রহী ছিলেন তারা হয়তো এতক্ষণে জানতে সক্ষম হয়েছেন টাইগার 3 কেমন হতে চলেছে। টাইগার থ্রি মুভি অবশ্যই একশন মুভি আপনারা আরও যারা মুভি রিলিজ সম্পর্কে জানতে চেয়েছেন তারা হয়তো জানতে সক্ষম হয়েছেন। 


মুভিটি কত তারিখে রিলিজ হবে তবে 2023 সালে রিলিজ হবে এটা শিওর, আমরা এদিকে আরো দেখতে পাই ছবির রিলিজের ব্যাপারে বলা হয়েছে দীপাবলিতে ছবিটি রিলিজ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই আপনারা যারা টাইগার 3 মুভিটি দেখতে চান তারা অবশ্যই চোখ রাখুন আজকে এ পর্যন্তই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম