পাঠান মুভির রিভিউ এবং রিলিজের তারিখ

প্রিয় পাঠক ভাই ও বোনেরা আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব হলিউড মুভি পাঠানএর রিভিউ। আমাদের দেশে হয়তো অল্প কিছু সংখ্যক লোক আছে যারা কোনো মুভি দেখে না, আর অল্প কিছু সংখ্যক লোক আছে যারা হলিউড মুভি দেখে না। 

তাছাড়া এমন কোন লোক নেই যারা হিন্দি মুভি না দেখে, তাই এরই পরিপ্রেক্ষিতে আজকে আমি আপনাদের সামনে নিয়ে হাজির হলাম পাঠান মুভি রিভিউ। আশা করব আপনাদের পাঠান মুভি রিভিউ টি অন্তত ভালো লাগবে, তাহলে চলুন আর বেশি কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের পাঠান মুভির রিভিউ সম্পর্কে। 

পাঠান মুভি উন্নয়ন

যশরাজ ফিল্মসে শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম আনুষ্ঠানিক ভাবে 2 মার্চ 2022 তারিখে তাদের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে পাঠান মুভির ঘোষণা করে। এবং 25 জানুয়ারি ২০২৩ এটি মুক্তি পাবে এর আগে বিভিন্ন অনুষ্ঠানে সালমান খান এবং বিশাল অন্যান্য সদস্যদের দ্বারা টিম করা হয়েছিল। 

পাঠান মুভির রিভিউ এবং রিলিজের তারিখ

টুইটারে ছুটির ঘোষণা দিয়ে বলেছেন অতীতের বিষয়গুলির থেকে কোন সংখ্যা ভবিষ্যতের কোন সংখ্যা খুব বড় নয়। পুরো বিশ্ব শাহরুখ খানের জন্য অপেক্ষা করছে, আরও গুরুত্বপূর্ণ আমরা সবাই একটি কি কাজ ছবিতে কাজ করছি দারুন গানের সাথে। এই ফিল্মটি ইউ আর এফ এর প্রথম সিনেমা রিলিজ এবং প্রথম বলিউড ফিল্মক্যামেরা শুট করা হয়েছে। 

ঢালাই

2020 সালের সেপ্টেম্বরে শাহরুখ খানকে ছবিতে অভিনয় করা হয়েছিল, দীপিকা পাডুকোন সেই নভেম্বর 7 8 ও 9 প্রোডাকশনে যোগ দিয়েছিলেন। যখন আব্রাহাম জুন মাসে মুম্বাইতে চিত্রগ্রহণে যোগ দিয়ে মূল কাস্ট কে রাউন্ড আউট করেন, ডিম্পল কাপাডিয়া কে 2020 সালের ডিসেম্বরের অভিনয় করা হয়েছিল।  টাইগার থেকে অভিনাশ সিং রাঠোর এর ভূমিকা পুনঃপ্রতিষ্ঠা করে 2020 সালের নভেম্বরে, সালমান খানের এটি উপস্থিতি নিশ্চিত করে হয়েছিল। 1415 হৃত্বিক রোশন একটি আমিও করতে প্রস্তুত 2020 থেকে ভূমিকায় পুনঃপ্রতিষ্ঠা করবেন। 

পাঠান মুভির চিত্রগ্রহণ

মুম্বাইতে 17 নভেম্বর 2020 চলচ্চিত্রটির প্রধান ফটোগ্রাফি শুরু হয় 17/ 2021 সালের জানুয়ারিতে চিত্রগ্রহণ দুবাইতে স্থানান্তরিত হয়। একটি লংচেক সিকোয়েন্স প্রধান 121 সময়সূচিতে শুট করা হয়েছিল, 18 19 12 এপ্রিল 2021 এ ফিলিমের কিছু কোভিদ 19 এর জন্য ইতিবাচক পরীক্ষা করার পরে চলচ্চিত্রের আরো সময়সূচী সংগৃহীত করা হয়েছিল। 20-10 তারিখে চিত্রগ্রহণ পুনরায় শুরু হয়। 

21 -22 -23 পরবর্তীতে 2021 সালে চলচ্চিত্রের আরেকটি সময় শুরু হয়, একটি গান অক্টোবর 2001 থেকে এবং হওয়ার কথা ছিল। 25 -26 কিছু সময় সূচি করা হয়েছিল 2020 সালের ফেব্রুয়ারিতে খান শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন এবং জণ আব্রাহাম সহ অ্যাকশন এর শুটিং করার জন্য প্রোডাকশন স্পেনে চলে যায়। চিত্রগ্রহণ তারপরে মেলা এবং সিবিজ হয় স্পেনের শিল্পী 2022 সালের মার্চ মাসে সম্পূর্ণ হয়েছিল মুম্বাইতে মুম্বাইয়ের সময়সূচী টি যশরাজ স্টুডিওতে ফিলিম সাথে সম্পন্ন হয়েছিল। 

পাঠান মুভির মিউজিক

সালাম নামাস্তে 2005, তারা রাম পাম 2007, বাচনা এ হাসিনো 2008, অঞ্জনা 2010, এর পরে আনন্দের সাথে তাদের সপ্তম পূর্ণদৈর্ঘ্যের ফিল্ম সহযোগিতাকে চিহ্নিত করে। বিশাল-শেখর এই চলচ্চিত্রটির সংগীত রচনা করেছিলেন 2014 এবং যুদ্ধ 2019 ওম শান্তি ওম রাওয়ান, চেন্নাই এক্সপ্রেস এবং শুভ নববর্ষের পর এটি শাহরুখ খানের সাথে তাদের পঞ্চম সহযোগিতা চিহ্নিত করবে।

পাঠান মুভির রিভিউ এবং রিলিজের তারিখ

বিশাল শেখর পূর্বে টাইগার জিন্দাহে চলচ্চিত্রের সংগীত বিজনেস এবং প্রযোজনায় সহযোগিতা করার পরে বসের সাথে পুনরায় মিলিত হন। সঙ্গীত এবং অস্বীকৃত দ্বারা রচিত হয়েছিল যুদ্ধের পরে আনন্দের সাথে তাদের দ্বিতীয় সহযোগিতা কে চিহ্নিত করেছিল। 

পাঠান মুভির মার্কেটিং

পাঠান ছবিটির ট্রিজার আর তার টেইলার 2 নভেম্বর 2022 এ প্রকাশিত হয়েছিল, শাহরুখ খানের 50 তম জন্মদিনের সাথে মিলিয়ে যায় এই ছবিটির ট্রেইলার তাই দেখা যায়। 

পাঠান মুভির মুক্তির তারিখ

প্রিয় পাঠক আমরা শুরুতেই বলেছি পাঠান মুভির সম্পর্কে বিস্তারিত কিছু আলোচনা করব, এর পরিপ্রেক্ষিতে আমরা এখানে তুলে ধরলাম পাঠান মুভি মুক্তির তারিখ। কখন পাঠান মুভি ভারতের প্রজাতন্ত্র দিবসের 25 শে জানুয়ারি 2020 তারিখের ভারতের এবং আইম্যাক্স সংস্করণের থিয়েটারে মুক্তি পাবে। 

প্রিয় পাঠক ভাই ও বোনেরা পাঠান মুভির রিভিউ সম্পর্কে বিস্তারিত আলোচনা আজকের মতো এতোটুকুই। আশা করব আপনারা মুভি রিলিজ হওয়ার পরে অবশ্যই দেখে ভালই লাগবে, কেননা শাহরুখ খানের আগের মুভি সবার কাছেই খুব বাজে একটি মুভি বলে গণ্য হয়েছে। এজন্য হলিউডের বাদশা কিং খান তাকে সবাই নিচু করে দেখবে এটা তো হতেই পারে না। 

এজন্যই শাহরুখ খানের এই নতুন মুভি আশা করব এই মুভিতে শাহরুখ খানের যে মান-সম্মান ক্ষয় হয়েছে, এই মুভির দ্বারা সেটি আবার পুনরায় অর্জন করতে পারবে। তাহলে আমরা শাহরুখ খানের পাঠান মুভিটি দেখার জন্য অপেক্ষায় থাকবো আমরা, আজকে এতোটুকুই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম