বিক্রম বেতাল বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ

প্রিয় দর্শক ভাই ও বোনেরা আজকে আমি আলোচনা করব বিক্রম বেতাল নাটকের রিভিউ সম্পর্কে।  আপনারা যারা এই নাটকটি দেখেন বা এখনো দেখেননি তারা অবশ্যই নাটকটি দেখতে পারেন, আসলে এ নাটকটি একটি অসাধারণ নাটক। তাই আজকে আমি বিক্রম বেতাল নাটকের রিভিউ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম, কেননা আপনারা দেখার পরে হয়তো নাটকের ভালো-মন্দ কিছুই বুঝতে পারেন না। .

কিন্তু এই নাটকের রিভিউ সম্পর্কে জানা থাকলে অবশ্যই ভাল বা মন্দ সব কিছুই বুঝতে পারবেন, আশা করব আমার এই রিভিউ টি পড়ার পরে আপনাদের অবশ্যই ভালো লাগবে। তাই আজকে আমি বিক্রম বেতাল এই নাটকের রিভিউ নিয়ে হাজির হলাম, আশা করি আপনাদের ভালো লাগবে। তাহলে চলুন আজকে আর বেশি কথা না বাড়িয়ে শুরু করা যাক এই বিক্রম বেতাল নাটকের নাটকের রিভিউ সম্পর্কে। 

বিক্রম বেতাল বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ

এই ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে কামব্যাক করছেন এক গুচ্ছ নতুন ধারাবাহিক নিয়ে এসেছে, স্টার জলসা এবার নতুন পড়তে না পড়তেই আসছে আরো এক নতুন ধারাবাহিক। বহু বছর পর বাংলা টেলিভিশনে ফিরছে কিংবদন্তি গল্প গত 5 সেপ্টেম্বর থেকে বিকেল পাঁচটায় সময় দেখানো শুরু করেছে। 

এই ধারাবাহিকটি ছোটবেলায় অনেকেই বিক্রম বেতালের গল্প কিংবা টেলিভিশনের বিক্রম বেতাল দেখেছে। এই প্রথমবার বাংলা টেলিভিশন দেখা যাচ্ছে এই রূপকথার গল্প, বেতালের চরিত্রে অভিনয় করছেন শুভাশিস মুখোপাধ্যায় এবং বিক্রম বেতাল চরিত্রে অভিনয় করছে জয় মুখোপাধ্যায়। 

বহু বছর পর ফের টেলিভিশনে ফিরছেন জয় মুখোপাধ্যায় শেষবার তাকে দেখা গিয়েছিল জিয়ন কাঠি ধারাবাহিকে একাধিক বিতর্ক সঙ্গী হয়েছে জয়ের। ফের ধারাবাহিকে ফিরছেন নায়ক জয় মুখোপাধ্যায়, অন্যদিকে প্রায় দু'বছর পর টেলিভিশনের পর্দায় দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায় কে। 

বেশ কয়েকদিন ধরেই এই ধারাবাহিকের কথা চলছিল কিন্তু 2020 সালে জয়েন কাটি ধারাবাহিকের অভিনেত্রীর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে জয়ের বিরুদ্ধে। অবশেষে কামব্যাক করছেন এই ধারাবাহিকের প্রমো শেয়ার করে নেওয়া হয়েছে চ্যানেলের তরফ থেকে। 

যে খানে বেতালের চরিত্র শুভাশিস মুখোপাধ্যায় নজর কেড়েছে সাদা চুল, সাদা পোশাকে একেবারে বইয়ের পাতা থেকে উঠে আসা থেকে কোনো অংশে কম নয়  সে। 

প্রমতে শুভাশিস বলেছে প্রত্যেকে কেউ ঘাড়ের কাছে রাখে করে ঘাড় মটকে দিলেই তো হলো, আর তার উত্তরে রাজাক বিক্রি বলে ওঠে এই তোমাকে বাম হাত যতক্ষণ আমার হাতের মুঠোয় তুমি কিছু করতে পারবে না। তবে 5 সেপ্টেম্বর থেকে বিক্রম বেতাল আগমনে করেছেন অন্য এক ধারাবাহিকের এই মুহূর্তে বিকেল পাঁচটায় দেখা যাচ্ছে খেলাঘর ধারাবাহিকটি যদিও বদল করে এই বিকেলে দেখা হয়। 

এই ধারাবাহিকে কারণটা হলো টিআরপি বেশ কয়েকদিন আগে শোনা যাচ্ছিল বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক, তাহলে কি বিক্রম বেতাল আগমনে বন্ধ হতে চলেছে শান্তনু খেলাঘর সময় বলতে পারবে।  

বিক্রম বেতাল বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ

বিক্রম বেতাল নাটক এর কর্মকর্তাগণ

কাহিনী ও চিত্রনাট্য আনন্দ রুপা, সংলাপ অমিতাভ ভট্টাচার্য্য, পরিচালনা রিমু ব্যানার্জি মনিমালা পাল, চিত্রগ্রহণ ও শব্দ গ্রহণ তরুণ দাস নন্দ মন্ডল ,বিএফ এক্স রূপচর্চা এস বি এফ এক্সট্রিম চম্পক সাহা প্রবীণ ব্যানার্জি ,কার্যনির্বাহী প্রযোজনা সী মরে শাকিরা, পোস্ট অমিত রাহুল, শিল্প নির্দেশনা সম্পাদক অতনু সাহা মাইতি গৌরব দাস ,প্রযোজনা প্রযোজক শুভজিৎ সিং নিসপাল সিং। 

প্রিয় পাঠক বিক্রম বেতাল নাটক রিভিউ সম্পর্কে বিস্তারিত আলোচনা আজকের মতো এতোটুকুই, আশা করব আমার এই নাটকের রিভিউ সম্পর্কে জেনে এবং বুঝে পড়ার পরে অবশ্যই আপনাদের ভালো লাগবে। তাই আজকের আর বেশি কথা না বাড়িয়ে আমার এই পোস্টটি এখানেই শেষ করলাম, আশা করি আপনাদের অবশ্যই আমার এই পোস্টটি ভালো লাগবে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন। 


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম