ওকতেম বে এবং তার মেয়ে তাদের কে বাঁচাতে পারবেন ওসমান বে//কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম ১০৩

প্রিয় দর্শক ভাই ও বোনেরা আপনারা যারা কুরুলুস ওসমান প্রতিনিয়ত দেখেন তারা হয়তো কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম  ১০৩ দেখার জন্য খুবই আগ্রহী। তাই আজকে আমি আপনাদের সামনে কুরুলুস ওসমান সিজন ৪ ভলিয়ম ১০৩ এর রিভিউ নিয়ে আসলাম, আশা করি আপনারা আমার এই রিভিউ টি পড়ে অবশ্যই ভালো লাগবে। 

কেননা কুরুলুস ওসমান এর দর্শক যারা আছেন তারা অবশ্যই কুরুলুস উসমান দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তাই কুরুলুস উসমান সিজন 4 ভলিউম 103 রিভিউ দেখেন আমি আজকে  কুরুলুস উসমান 103 এর রিভিউ নিয়ে বলবো, তাহলে চলুন শুরু করা যাক কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 103 এর রিভিউ। 

ওকতেম বে এবং তার মেয়ে তাদের কে বাঁচাতে পারবেন ওসমান বে//কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম  ১০৩


কুরুলুস উসমান ভলিউম ৪ সিজন ১০৩

প্রিয় দর্শক কুরুলুস উসমান প্রতি সপ্তাহে একবার রিলিজ হয়, কিন্তু এ সপ্তাহের কুরুলুস উসমান রিলিজ হয়নি। কিন্তু এর ট্রেইলার রিলিজ হয়েছে তাই আমরা আজকে এই ট্রেইলার সম্পর্কে জানব, ট্রেইলারে  কি বলা হয়েছে এবং আমরা কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 103 এর অপেক্ষায় থাকবো। 

হয়তো কোন সমস্যার কারণে এ সপ্তাহে রিলিজ হয়নি, আমরা আশা করি আগামী সপ্তাহে কুরুলুস উসমান সিজন 4 ভলিউম 103 দেখতে পাবো। তাহলে চলুন আমরা জেনে নেই কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 103 এর ট্রেইলার রিভিউ সম্পর্কে। 

কুরুলুস উসমান সিজন ৪ ভলিউম ১০৩ এর প্রথম ট্রেইলার

আমরা কুরুলুস ওসমান এর 103 এর প্রথম ট্রেইলার বলে ওকতেম বে স্ত্রী তার সৈন্যদের কে বলছে আজ বিচার সভা যদি মৃত্যুদণ্ড রায় হয়, এনএসএ গিয়ে আমাদের বে কে উদ্ধার করব। আমরা তারপরে দেখতে পাই ওসমান বের বাসভবনে তরবারি নিয়ে যেতে পারবে না, আমরা এর মাঝে আরও দেখতে পাই নাইটদের সাথে ওসমান বের সৈন্য সাথে জঙ্গলে যুদ্ধ শুরু হয়। 

এবং আমরা এরপরে দেখতে পাই এনিসিয়ার সৈন্যরা বলছে আজ অন্যায় প্রতিষ্ঠিত হবে, ভুল হলে বিজয় নেই। এদিকে আমরা আরো দেখতে পাই আদালতে বিচার কার্য শুরু করার জন্য যে শায়খ নির্বাচিত হয়েছে, সেই শায়েক বলছে অনেক নির পীড়িত মানুষের রক্ত আপনার হাতে ঝরেছে। 

এজন্য এর শাস্তি পাঁচ বছর নির্বাসন, আর আপনার মেয়ে খাতুন আখতামুরবে প্রথম শরীরে আঘাত এবং পরবর্তীতে আক্রমণের প্রমাণ হয় এর শাস্তি মৃত্যুদণ্ড। এদিকে তার সৈন্যদের বলছে এরা সবাই শাস্তি পাবে, এরই সাথে সাথে কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 103 এর প্রথম ট্রেইলার শেষ হয়ে যায়। 

কুরুলুস উসমান সিজন ৪ ভলিউম ১০৩ এর দ্বিতীয় ট্রেইলার

আমরা কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 103 এর দ্বিতীয় ট্রেইলারে দেখতে পাই ওকতেম বের স্ত্রী বলছে বীরদের বার্তা পাঠাও ধনুক থেকে বেরিয়ে আসা টির তার লক্ষ্যে বৃদ্ধ হবে। এদিকে আমরা আরো দেখতে পাই ওসমান বলছে তারা এনিসিয়া কে পুড়িয়ে ফেলতে চায় কিন্তু আমরা এটা হতে দেব না। 

এদিকে আমরা আরো দেখতে পাই ওকতেম বে এর বসতিতে তোরগুদে বে যখন পৌঁছায় তখন তাকে তরবারি ধরা হয়। এবং তাকে থামানোর চেষ্টা করে তোরগুদে বে বলে আপনি যা করছেন তার ফলাফল কঠিন হবে নিশ্চিত এটা অবাঞ্চিত যুদ্ধের ইঙ্গিত দিচ্ছে। 

ওকতেম বে এবং তার মেয়ে তাদের কে বাঁচাতে পারবেন ওসমান বে//কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম  ১০৩

আমরা দেখতে পাই নাইটদের সাথে এবং ওসমান বের সাথে যুদ্ধ শুরু হয়, এবং ওসমান বলে নিশ্চয়ই আমার কাজের বিচার যুদ্ধক্ষেত্রে প্রমাণ হবে। এদিকে আমরা দেখতে পাই ওকতেম বের স্ত্রী বলছে তোমার ন্যায়বিচারের এদিকে নির্বাচিত, সায়েক সে বলছে আপনি আদালতে চুপ থাকতে পারবেন আর আমি যে বিচার করব তাতে সন্তুষ্ট থাকতে পারবেন। 

আমরা এদিকে আরো দেখতে পাই ওসমান বের গুপ্তচর হিসেবে সম্রাটের কাছে যে সৈন্য ছিল তাকে ছুরি মারা হয়েছে। এদিকে আমরা আরো দেখতে পাই সম্রাটের মেয়ে সে বলছে আপনি যা করার চেষ্টা করছেন তা একটি অন্তরীণ যুদ্ধের কারন হবে। এদিকে আমরা আরো দেখতে পাই তোরগুদে বলছে তোমরা তুর্কি হয়ে তুর্কিদের হত্যা করবে এমন টা করো না। 

এদিকে আমরা আরো দেখতে পাই সম্রাটের ভাতিজা সে বলছে আমি যখন কনস্টেবলে যাব তখন আমি মহান যুদ্ধ শুরু করব। তখন সম্রাটের অধীনে একটি বিশাল বাহিনী ওসমানের দিকে অগ্রসর হবে, এদিকে আমরা আরও দেখতে পাই যেখানে ভুল থাকবে সেখানে বিজয় হবে। কুরুলুস ওসমান এর দ্বিতীয় ও ট্রেইলার শেষ হয়ে যায়। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম