নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ

প্রিয় পাঠক ভাই ও বোনেরা আজকে আমি আলোচনা করব নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ সম্পর্কে। আপনারা জানেন নবাব নন্দিনী বাংলা সিরিয়াল একটি জনপ্রিয় নাটক আর নবাব নন্দিনী এই নাটকটি অনেকেই দেখেন। কেননা সিরিয়াল প্রিয় মানুষগুলো নবাব নন্দিনী নাটক দেখেনা এমন লোক খুবই কমই আছে, তাই আজকে আমি নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। 

নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ


আপনারা যারা নবাব নন্দিনী নাটক দেখেন হয়তো জানেন না আসলে এটি কি কাহিনী নিয়ে বানানো হয়েছে এবং এখানে চরিত্রে অভিনয় করে কারা কারা, এ সম্পর্ক হয়তো জানেন না। তাই আজকে আমি নবাব নন্দিনী নাটক রিভিউ সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। আশা করি নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক সম্পর্কে জেনে আপনাদের ভালো লাগবে। এবং নবাব নন্দিনী নাটকটি দেখে বুঝে উপভোগ করতে পারবেন, তাহলে চলুন জেনে নেয়া যাক নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর সম্পর্কে। 

নবাব নন্দিনী বাংলা সিরিয়াল

নতুন ধারাবাহিক নবাব নন্দিনী এই নাটকটি সকলেরই ভালো লাগে, তাদের যদি আবার জনপ্রিয় মুখ হয় তাহলে কথাই নেই। এবার স্টার জলসায় নতুন এই ধারাবাহিক নাটকটি নাম নবাব নন্দিনী, নবাবের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রেজওয়ান রাব্বানী শেখ কে, তার বিপরীতে দেখা মিলবে ইন্দ্রানী তিথিকে। বরণ সিরিয়ালে অভিনয় করতে সকলের বিশেষ নজর আকর্ষণ করেছিল, এই অভিনেত্রী এবারও আমরা নবাব নন্দিনী সিরিয়াল তাকে দেখতে পাবো। 

নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ


এস বি এফ এর প্রযোজনায় আসছে এই ধারাবাহিক নাটকটি, নবাব নন্দিনী কেমন হবে সিরিয়ালটি বা কি নিয়ে এই ধারাবাহিক গল্প এগোবে তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। ইতিমধ্যে স্টার জলসার একটি প্রমো শেয়ার করা হয়েছে যা দেখে খুশি হয়েছেন সিরিয়াল দেখার দর্শকরা, তবে কি রয়েছে সেই প্রমতে। 

প্রমো দেখে যতদূর বোঝা যাচ্ছে এই সিরিয়ালের গল্প এগোবে এক বনেদি বাড়ি কে কেন্দ্র করে, বাড়ির কর্তার এক ছেলে তিন নাতি-নাতনি। সেখানে ছোট নাতনির চরিত্রের অভিনয় করবেন নবাব ওরফে রিজওয়ান, তার বড় ছেলের বউ ব্যবসার হাল ধরবে উন্নতির জন্য সে ভুল পথে পা রাখতে ভয় পান না।  

একদমই তাই তার মধ্যেই বাড়ির পুজো তে উপস্থিত হন নন্দিনী সেখানেই নবাব নন্দিনীর আলাপ হয়।  তাদের প্রেম কিভাবে এগোবে তা গল্পের কোন দিকে যাবে তা জানতে হলে দেখতে হবে নবাব নন্দিনী ধারাবাহিকটি। ইন্দ্রানী ওয়ান ছাড়া এই সিরিয়ালে দেখা মিলবে অশোক মুখোপাধ্যায় অনিবেশ ভাদুড়ী সেঁজুতি সহ একাধিক কৌশলীর। কবে থেকে এই ধারাবাহিকটি শুরু হবে কখনই বা সম্প্রচার হবে এটি টিভির পর্দায় তা কিন্তু এখনো আসেনি। 

নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ


কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ 

শ্রাবন্তী বসু, মালোভা মজুমদার, শায়ান চৌধুরি। 

চিত্রগ্রহণ, সম্পাদনাঃ, শব্দগ্রহণ 

সুরজিৎ দত্ত, বাবুলাল সানি কর, সঞ্জয় মিত্র। 

পোস্ট, শীর্ষ সঙ্গীত, আবহা

জয়া ভট্টাচার্য্য, জিৎ গাঙ্গুলী, দেবজিৎ রায়। 

কার্যনির্বাহী প্রযোজনা 

সরোজ দত্ত, পৌলোমী রায়। 

প্রযোজনা 

শ্রীকান্ত মোহতা, মহেন্দ্র শনি। 

প্রিয় পাঠক নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ সম্পর্কে বিস্তারিত আলোচনা আজকের মতো এতোটুকুই। আশা করি আপনাদের আমার এই রিভিউ টি ভালো লেগেছে, আপনারা যারা সিরিয়াল প্রেমী আছেন তারা হয়তো নাটকের অভিনেত্রী, অভিনয়, এবং চিত্রগ্রহণ প্রযোজক যারা এই কাজ করুক না কেন তাদের সম্পর্কে জানা ভালো। 

এজন্যই আমি আজকে নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর রিভিউতে সবার নামই তুলে ধরেছি।  আশা করি আপনাদের এদের নাম জেনে ভাল লাগবে, আর নবাব নন্দিনী নাটকটি দেখে আপনারা আরও উৎসাহিত হবেন। তাহলে নবাব নন্দিনী বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ সম্পর্কে বিস্তারিত আলোচনা আজকের মতো এতোটুকুই। আবার অন্য আরেকদিন অন্য এক নাটকের রিভিউ নিয়ে আপনাদের সামনে হাজির হব, আশাকরি আপনাদের ভাল লাগবে, তাহলে সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম