ওসমান বে কি পারবে তার সম্রাজ্য ধরে রাখতে কুরুলুস উসমান সিজন 4 ভলিউম 105

 প্রিয় পাঠক ভাই ও বোনেরা আজকে আমি আলোচনা করব কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 5 এর টেইলারের রিভিউ সম্পর্কে। আপনারা যারা কুরুলুস উসমান প্রতিনিয়ত দেখেন তারা অবশ্যই জানতে খুবই আগ্রহী, কুরুলুস ওসমান সে কি তার সাম্রাজ্যঃ ধরে রাখতে পারবে কিনা। কেন রে নতুন কিছু দেখার অপেক্ষায় রয়েছে দর্শক আশা করব আপনারা যারা কুরুলুস উসমান এর দর্শক আছেন তারা অবশ্যই আমার এই আর্টিকেলটি পড়ে দেখবেন। 

আশা করি আপনাদের অবশ্যই ভালো লাগবে কেননা এই আর্টিকেলটি ভাললাগার মত নেই লেখা হয়েছে, এবং আপনাদের ভালোলাগা তে আমরা কুরুলুস ওসমান এর রিভিউ নিয়ে লিখতে আরো উৎসাহিত হই, তাহলে চলুন শুরু করা যাক কুরুলুস উসমান সিজন 4 ভলিউম 5 রিভিউ নিয়ে। 

ওসমান বে কি পারবে তার সম্রাজ্য ধরে রাখতে কুরুলুস উসমান সিজন 4 ভলিউম 105

আমরা শুরুতেই দেখি মারমার আশিক বিজয়ের দ্বার উন্মোচন হয়েছে এই কথা বলছেন ওসমান এবং আরো বলছেন, এবার ক্রোয়েশিয়ার জয় করব অর্থাৎ অন্য একটি দুর্গ জয় করার চিন্তাভাবনা করছেন ওসমান। এবং সাথে আরো বলছে ওরা তোমাদের ভাই গ্রুপের সাথে পরিচয় হয় অর্থাৎ আমরা আরো নতুন একটি মুখ দেখতে পাব। 

এবং আমরা আরো দেখতে পাই মাসিকের দায়িত্ব কাকে দেবেন কথা বলছেন মালভূমি কারো কথা ভেবে রেখেছেন সেটা প্রশ্ন করছেন ওসমানের কাছে। তুমি জানো কাকে ডেকেছিল অধিকার এই ভূমির মাটি যারা নিজেদের রক্তে সিক্ত করেছে এই ভূমির কেবল তাদেরই অধিকার এ কথা বলছেন তোরগুদে। 

এদিকে অলকের সাথে চুক্তি করব সে কথা বলছেন সেরা যোদ্ধাদের প্রস্তুত করো আমরা ইনিসি হেরে যাচ্ছি, আমরা দেখতে পাই সাবধান এসেছে আমাদের ওসমানকে শেষ করে দেবে একথা কে কথা বলছে। 

বল অলক্ষ্যে কে এদিকে আমরা আরও দেখতে পাই ওসমান বলছেন ভালোবাসার সাম্রাজ্যঃ জাহান্নামে পরিণত হচ্ছে। বলো এখন আমি রাষ্ট্র আমি একথা বলছেন ওসমান এখানেই আমরা দেখতে পাই প্রথম টেইলার শেষ হয়েছে এবার আমরা কুরুলুস ওসমান এর দ্বিতীয় টেইলার নিয়ে রিভিউ করব। 

আমরা দ্বিতীয় টেইলরে দেখি ওসমান ভাইয়ের সাম্রাজ্যে এসে দখল করার চেষ্টা করছে, সে বলছে ওসমান বে যেমনভাবে যুদ্ধ লাগিয়ে চলেছেন তিনি এর পরিণতি জানেন না। একথা বলছেন সে এদিকে আমরা আরও দেখতে পাই তিনি যে জিনিসগুলি ধ্বংস করছেন তাও তিনি বুঝতে পারছেন না. দেখা যাক তিনি আবার কি সমস্যা সৃষ্টি করেন, এ কথা বলছেন পরবর্তীতে আমরা দেখি ওসমান বে সে এনিসিয়ার ফিরে এসেছে। 

এবং সে বলছে শুধুমাত্র আমার এখানে প্রযোজ্য এদিকে আমরা আরও দেখতে পাই ওলো পিয়া বলছে ওসমান তোমার সাথে যা করেছিল তা তুমি ভুলে যেও না। তোমার রাগ বাঁচিয়ে রাখ এদিকে ওসমান বেঁকে আরো বলছেন আপনার সীমা জানুন ওসমান। ওসমান বলছে আপনি যদি আমার গোত্রের দিকে দৃষ্টি দেন আমি আপনার হাত কেটে ফেলবো, এবং আপনার চোখ উপড়ে ফেলবো। 

এ কথা বলার সাথে সাথেই কুরুলুস ওসমান এর শেষ হয়ে গেছে অর্থাৎ আমরা বুঝতে সক্ষম হয়েছিলেন, কুরুলুস উসমান সিজন 4 ভলিউম 5 ধামাকা কিছু আশঙ্কা করা যাচ্ছে। এবার আপনারা অবশ্যই ওসমান ভলিয়ম ৪ এবং সৃজন ১০৫দেখার জন্য অবশ্যই চোখ রাখতে হবে। এর সাথে সাথে আমার আজকের কুরুলুস উসমান এর টেইলার এখানেই শেষ করলাম সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, আসসালামু আলাইকুম। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম