মিঠাই [ Mithai ] বাংলা সিরিয়াল রিভিউ নিয়ে আলোচনা

প্রিয় পাঠক ভাই ও বোনেরা আজকে আমি আলোচনা করব মিঠাই বাংলা সিরিয়াল এর রিভিউ নিয়ে।  আপনারা জানেন মিঠাই একটি জনপ্রিয় সিরিয়াল এই মিঠাই সিরিয়ালটি প্রিয় মানুষ যারা রয়েছে, তারা খুবই পছন্দ করে। তাই আমি আজকে মিঠাই সিরিয়ালের সম্পর্কে আলোচনা করব, আপনারা যারা মিঠাই সিরিয়ালটি দেখেন এক কথায় বলতে গেলে মিঠাই সিরিয়ালটি আসলেই একটি অসাধারন সিরিয়াল। 

মিঠাই [ Mithai ] বাংলা সিরিয়াল রিভিউ নিয়ে আলোচনা

তাই আপনারা যারা মিঠাই সিরিয়ালটি দেখেন তারা হয়তো এর বিস্তারিত সম্পর্কে জানেন না, তাই আজকে আমি মিঠাই সিরিয়াল এ সম্পর্কে বিস্তারিত কিছু আলোচনা তুলে ধরবো আপনাদের মাঝে।  আশা করি মিঠাই বাংলা সিরিয়াল এর রিভিউ নিয়ে আমার আলোচনা আপনাদের ভালো লাগবে, তাহলে চলুন শুরু করা যাক মিঠাই বাংলা সিরিয়ালের এর রিভিউ সম্পর্কে। 

মিঠাই সিরিয়াল এর বিস্তারিত

টালিপাড়ায় গুঞ্জন শেষ হতে চলেছে সৌমিতৃষা কুণ্ডু এবং আদিত্য রায় অভিনীত সিরিয়াল মিঠাই। কেউ আবার বলছে প্রাইম টাইম হারাচ্ছে  মিঠাই সিরিয়ালটি, মিঠাই নিয়ে জল্পনা তুঙ্গে টেলিপাড়া অন্দরে কান পাতলেই শোনা যায়। বন্ধ হতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিক একসময় মিঠাই সিরিয়ালটি লাগাতার 50 সপ্তাহ ধরে টিআরপি লিস্টে এক নম্বরে স্থান ধরে রেখেছিল, জি বাংলার মিঠাই সিরিয়াল।  

তবে বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি এর নিচে নামতে শুরু করেছে, এই ধারাবাহিকের আর সেই কারণেই নাকি বন্ধ হতে চলেছে সিরিয়ালটি। এ নিয়ে এই সময় ডিজিটাল এর তরফ থেকে মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কে প্রশ্ন করা হলে। 

মিঠাই [ Mithai ] বাংলা সিরিয়াল রিভিউ নিয়ে আলোচনা

তিনি বলেন যেটা শুরু হয়েছে সেটা একদিন না একদিন শেষ হবে, কোন কিছুই তো দিনের পর দিন চলতে পারে না, কিন্তু আমি মিঠাই হয়ে এতোটুকু বলতে পারি যে এই মুহূর্তে সিরিয়াল বন্ধ হচ্ছে না। 

সৌমিতৃষা কুন্ডু আরো বলেন মিঠাই রানী এই ধারাবাহিক যখন বন্ধ হবে, সেটা দর্শক ঠিক বুঝতে পারবেন। কিন্তু এই ধারাবাহিক বন্ধ হবে সেটা না ভেবে সিরিয়ালটি দেখুন আগামী চিন্তা না করে এতো ভালো, যে গল্পটা দেখানো হচ্ছে সেটাকে উপভোগ করুন। অভিনেত্রী আরো বলেন সিরিয়াল কবে শেষ হচ্ছে সেটা ক্রমাগত ভাবতে থাকলে বর্তমানে সিরিয়ালটি উপভোগ করা যাবে না। 

টিআরপি কম হওয়ার প্রসঙ্গে সৌমিতৃষা বলেন একটা সময় সব ধারাবাহিকের টিআরপি কমে যায়, এটা তো স্বাভাবিক। কত নতুন নতুন গল্প আসছে ভালো ধারাবাহিক আসছে সবকিছুকেই গ্রহণ করতে হবে এটা, না সরলে নতুন কিভাবে জায়গা পাবে। 

এদিকে চ্যানেলের তরফে কিন্তু মিঠাই বন্ধ হওয়ার বিষয়টি নিয়ে কোনো অফিশিয়াল আপডেট দেওয়া হয়নি। তবে মিঠাই সিরিয়ালের গল্প নিয়ে অনেকেই সমালোচনা করতে শুরু করেছেন, নেট পাড়ায় নিন্দুকদের উদ্দেশ্যে সৌমিতৃষা বার্তা আসলে গ্রহাম মজা লেতে হে বাট কে। অর্থাৎ যারা সমালোচনা করে আপনারা চালিয়ে যান আমরা মজা পাচ্ছি। 

মিঠাই [ Mithai ] বাংলা সিরিয়াল রিভিউ নিয়ে আলোচনা

প্রসঙ্গত সার্বিক দিক থেকে প্রতিটি বাংলা সিরিয়ালের টিআরপি কমছে এ প্রসঙ্গে জনপ্রিয় চিত্রনাট্যকার লিনা গঙ্গোপাধ্যায় একে প্রশ্ন করা হলে, তিনি বলেন এর কিছু প্যারামিটার থাকে তার ভিত্তিতে টিআরপি নির্ধারিত হয়। টিআরপি কমার এরপর নানা কারণ থাকতে পারে পুজো এর একটা বড় কারণ হতে পারে, ধারাবাহিক গুলি দর্শকের হয়তো ভাল লাগছে না, হতে পারে দর্শকের একঘেয়ে লাগছে। 

প্রিয় দর্শক আমরা এর থেকে বুঝলাম মিঠাই নাটকটি আসলে একটি অসাধারণ নাটক, তাই এটাকে নিয়ে এত সমালোচনা হচ্ছে। কেননা কোনো একটি ভালো জিনিস হলে সেটাকে নিয়ে সবাই সমালোচনা করবে এটাই স্বাভাবিক। আমরা আরও জানলাম মিঠাই নাটকটি খুব শিগগিরই শেষ হচ্ছে না, আমরা মিঠাই নাটকটি আরো অনেক পর্ব দেখতে পারবো। 

তাই আপনারা যারা মিঠাই আজকের পর্ব, মিঠাই বাংলা সিরিয়াল দেখতে চান তারা অবশ্যই দেখতে পারবেন। আরও অনেক পর্ব রয়েছে, তাই আপনারা যারা মিঠাই নাটকের দর্শক রয়েছেন দাঁড়া তাদের মন খারাপ করার মত কিছুই নেই। 

কেননা মিঠাই নাটক এত তাড়াতাড়ি শেষ হবে না, প্রিয় পাঠক মিঠাই নাটক সম্পর্কে বিস্তারিত আলোচনা আজকের মতো এতোটুকুই। আমরা আবার অন্য আর এক পোস্টে অন্য নাটকের রিভিউ নিয়ে আপনাদের সামনে হাজির হব ,আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম