এক্কা দোক্কা বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ সম্পর্কে

প্রিয় পাঠক ভাই ও বোনেরা আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব এক্কা দোক্কা বাংলা সিরিয়াল নাটকটির রিভিউ সম্পর্কে। আপনারা যারা এক্কা দোক্কা বাংলা সিরিয়াল নাটকের দর্শক আছেন তারা অবশ্যই এক্কা দোক্কা নাটকের ব্যাপারে জানার চেষ্টা করেন। আমি মনে করি আপনারা যারা এক্কা দোক্কা নাটকটি দেখেন তারা অবশ্যই আমার রিভিউ পড়ে দেখলে হয়তো আরও বেশি উৎসাহিত হবেন। 

তাই আপনারা যারা এক্কা দোক্কা নাটকটি দেখেছেন তারা অবশ্যই এই আর্টিকেলটি পড়বেন তাহলে চলুন আর বেশি কথা না বাড়িয়ে এক্কা দোক্কা নাটকের রিভিউ নিয়ে আলোচনা করা যাক। 

লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় এর নতুন গল্প নিয়ে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক এক্কা দোক্কা আর এই নতুন সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনে পাবে নতুন জুটি। সপ্তর্ষি ও সোনামনিকে দুই হবু ডাক্তারের সাফল্যের রেষারেষি কোন দিকে গড়ায় তারই গল্প বলবে এক্কা দোক্কা নাটক। 

স্টার জলসায় শ্রমিক ধারাবাহিকে এর আগেও নজর কেড়েছিলেন নান্দীকার থিয়েটার গোষ্ঠীর অন্যতম স্তম্ভ সপ্তর্ষি ওরফে ডিঙ্কা। আর তার বিপরীতে অভিনয় করবেন সোনামণি ধারাবাহিকের নাম ভূমিকায় তুমুল জনপ্রিয় হয়েছিলেন। নিয়ে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় বলেন আমাদের জীবন থেকে হারিয়ে যেতে বসেছে তাই নতুন প্রজন্ম রাধিকা আর পোখরাজ কে দেখে আমার আবার প্রেমে আস্তাফিরুকা।  

এক্কা দোক্কা বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ সম্পর্কে

কিছুদিন ধরেই স্টার জলসায় চ্যানেলে এই ধারাবাহিকের চলছে আর যা দেখে বোঝা গিয়েছে যে রাধিকা ও পোখরাজ এর পরিবারের শত্রুতা বহুদিনের। বংশপরম্পরায় রাধিকা ও কাজের মধ্যেও জন্ম নিয়েছে আর তা পরবর্তীকালে প্রেমের সূত্রপাত যে করাবে এই জুটির মধ্যে তা বলাই বাহুল্য। 

নতুন যেটিকে শিখতে হয়েছে টেনিস ডাক্তারি

এই ধারাবাহিকের নায়ক পোখরাজ ট্রেনিং খেলেন আর সেই জন্য সম্পর্কে কেউ রপ্ত করতে হয়েছে টেনিস খেলা। অন্যদিকে সোনামণি শিখেছেন ডাক্তারি, ডাক্তারি ভাষা ওষুধের আঁকা শেখার অবশ্য করার চেষ্টা করেছি ডাক্তারিতে হাতে খড়ি হচ্ছে বলে বলা যায়। 

হাতে-কলমে শিখতে হবে কিনা সেটা সময় বলবে, আমিও জানিনা জানিয়েছেন রাধিকা ওরফে সোনামণি। তবে কিসের বিশেষজ্ঞ হতে চলেছেন পরবর্তীকালে সোনামণি সেই প্রশ্নের জবাব বললেন হৃদয়ের। 

নতুন জুটি সোনামণি সপ্তর্ষী

এই ধারাবাহিকের মাধ্যমের টেলিভিশন জগত পেতে চলেছে পোখরাজ রাধিকার নতুন জুটি যা দর্শকের ভালো লাগবে বলে যথেষ্ট। আশাবাদী সিরিয়ালের সঙ্গে যুক্ত প্রত্যেক প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্ট এর কর্তা শৈবাল বন্দ্যোপাধ্যায় ও চান পোখরাজ, আর রাধিকার পর্দার প্রথম হয়ে উঠুক। 

বাস্তবের চর্চার কেন্দ্রবিন্দু হবে জানিয়েছেন যদি কোনো গুজব রটে তাহলে বুঝতে হবে তাদের জুটি দর্শকদের খুব মনের কাছে চলে গিয়েছে। আর তাই তারা পোখরাজ ও রাধিকাকে নিয়েও বাস্তবে কল্পনা করে বসেছেন। 

ধারাবাহিক টিউটোরিয়াল স্টার জলসায় সম্প্রচারিত হয়েছে 18 জুলাই 2022 অর্থাৎ সোমবার থেকে ঝলক দেখে গল্পটাও এত দিকে দিনে অনেকেরই জানা। পুরনো অশান্তি ঘিরে সেন-মজুমদার পরিবারের রেষারেষি পোহাতে হচ্ছে তাদের নতুন প্রজন্মকে। 

এই নাটকটি প্রতিদিন রাত 9 টায় দেখানো হয় তবে এই নতুন ধারাবাহিকের জন্য বদল করে রাত দশটায় চলে গিয়েছে লক্ষী কাকিমা সুপারস্টার। প্রিয় পাঠক এই নাটকের রিভিউ সম্পর্কে আপনারা যারা জানতে আগ্রহী ছিলেন তারা হয়তো পুরো আর্টিকেলটি পড়েছেন। 

আশা করব এই আর্টিকেলটি পড়ে আপনাদের অবশ্যই ভালো লেগেছে অবশ্যই আপনারা এই আর্টিকেলটি পড়ার পরে নাটক দেখলে আরো বেশি উপভোগ করতে পারবেন। প্রিয় পাঠক আজকের মত এ নাটকের রিভিউ এতোটুকুই ছিলো সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম