আলতা ফড়িং বাংলা নাটক এর রিভিউ সম্পর্কে

প্রিয় পাঠক ভাই ও বোনেরা আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব আলতা ফড়িং বাংলা নাটক এর রিভিউ সম্পর্কে। আপনারা যারা সিরিয়াল প্রেমী আছেন তারা অবশ্যই আলতা ফড়িং নাটকটি পছন্দ করেন, কেননা আলতা ফড়িং একটি অন্যতম নাটক এই নাটকের অভিনেত্রী এবং অভিনয় সবকিছুই ভালো লাগার মতন। 

তাই আজকে আমি আপনাদের সাথে আলতা ফড়িং এই নাটকটির রিভিউ নিয়ে হাজির হলাম আশা করি আপনাদের আলতা ফড়িং বাংলা সিরিয়াল নাটক এর সম্পর্কে জেনে খুব ভাল লাগবে। কেননা যারা সিরিয়াল প্রেমী আছেন তারা কমবেশি সব নাটকই দেখে থাকেন, তার মধ্যে যে নাটক গুলো অন্যতম এবং সুন্দর কাহিনী নিয়ে তৈরি করা হয়। 

আলতা ফড়িং বাংলা নাটক এর রিভিউ সম্পর্কে

সেই সব নাটক গুলো একটু বেশি দেখা হয় এইজন্য আমি আজকে আপনাদের সামনে আলতা ফড়িং নাটকটি নিয়ে হাজির হলাম। আপনাদের আলতা ফড়িং নাটকটি রিভিউ জেনে ভালো লাগবে, আর আলতা ফড়িং নাটকটি দেখার পরে অনেকেই অনেক কিছু বুঝে উঠতে পারেন না কেননা এটা কি কাহিনী নিয়ে বানানো হয়েছে। 

তাই আলতা ফড়িং নাটকটি দেখার আগে অবশ্যই রিভিউ তে জেনে নেওয়া ভালো আলতা ফড়িং নাটকটি কি কাহিনী নিয়ে বানানো হয়েছে। তাহলে চলুন আর দেরি না করে আলতা ফড়িং বাংলা নাটক এর রিভিউ সম্পর্কে জেনে নেই। 

আলতা ফড়িং

2 চ্যানেল এর তার দুটো ধারাবাহিক নাটক শুরু করেছেন, জি বাংলায় উমা সিরিয়াল এবং 10 জানুয়ারি থেকে স্টার জলসায় দেখানো শুরু হয়েছে। আলতা ফড়িং দুই ধারাবাহিকে কাহিনীর পটভূমি খেলার দুনিয়া, আজকে আমি আলোচনা করব আলতা ফড়িং নাটক সম্পর্কে। 

নাটকটি এটা খেলা নিয়ে বানানো হয়েছে, ছোট পর্দায় বরাবর ঘরোয়া গল্পেই নজর কেড়েছেন প্রযোজক-পরিচালক সুশান্ত দাস। টানা চার বছর সম্প্রচারের পর শনিবার শেষ হয়েছে তার তেমনই একটি ধারাবাহিক কৃষ্ণকলি, তবে হঠাৎ করে খেলার দুনিয়ায় নিয়ে এ কে পর এর ধারাবাহিক বানাচ্ছেন কেন কি বিষয়ে কোন কারণ। 

সদ্য নতুন ধারাবাহিকের ভার্চুয়াল প্রচারের এসেছিলেন সুশান্ত এবং তার দ,ল সেখানে তার দাবী সবাই অভিনয় দুনিয়ার জনপ্রশাসন নিয়ে সারাক্ষণ কিছু না কিছু বলেই চলেছে। এরি সর্বোচ্চ এমনকি খেলার দুনিয়াতে আছে সে কথা এখন ভুল তুলে ধরা, বাকি খেলার দুনিয়ায় আরো অজানা দিনের গল্প বলা বাকি।  তাই উমায় ক্রিকেটের পরে আলতা ফড়িং উঠে আসবে জিমন্যাস্টিকের জগতের কাহিনী। 

আলতা ফড়িং বাংলা নাটক এর রিভিউ সম্পর্কে

কেমন সেই স্বজনপোষণের নমুনা সুশান্ত দাবি ক্রিকেটে বহু ক্ষেত্রেই অর্থ যার তার জি বাংলা ধারাবাহিকের গল্প সে পথে হাঁটছে। অন্যতম চরিত্র আলিয়া খেলার সুযোগ পায় তার মাথায় উপারে সায়াত রয়েছে বলে, কিন্তু তার কোন ছায়া নেই তাই প্রতিবার থাকা সত্ত্বেও সে মাঠের বাইরে।  জিমন্যাস্টিকের এক রকম প্রযোজকের দাবি শেখানো ভালো খেলোয়ারদের অস্তিত্ব মুছে যায় রাজনীতির শিকার হয়। 

ধারাবাহিকে প্রশিক্ষকর প্রেমে পড়ে মিথ্যে প্রতিশ্রুতি ভুলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিল ফড়িংয়ের মা।  প্রশিক্ষক ততক্ষণে আড়ালে সরে গিয়েছেন বাধ্য হয়ে ফড়িংয়ের মা সরে আসে সব পরিচয় গোপন করে কাজ নেয় ইটভাটায়। জন্ম দেয় ফড়িংকে মেয়ের প্রশিক্ষণ ছাড়াই দুর্দান্ত জিমন্যাস্টিকস করে স্বাভাবিকভাবেই তার মায়ের দুচোখের সেই ওঠাপড়া নেই আলতা ফড়িং এর গল্প। 

আলতা ফড়িং তে কে কে অভিনয় করছে

ধারাবাহিকে মা মেয়ের চরিত্রে অভিনয় করেছেন পর্দার জনপ্রিয় অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায়, খেয়ালী সঙ্গে পড়ে জুটবে অর্ণব বন্দ্যোপাধ্যায়ের জীবন কিভাবে আসবে সেই পর্ব। তা এখনই ভাঙতে রাজি নন পরিচালক ধারাবাহিকের প্রচার, ইতিমধ্যেই জনপ্রিয় সেখানে দেখা গিয়েছে খেয়ালী ওরফে ফড়িং বাস্তবে ও দুর্দান্ত করে দেখাচ্ছেন। 

রিয়েলিটি শো এর প্রতিযোগী প্রথম অভিনয় এসেই এত নিখুঁত নিশ্চিত করেছেন, কি করে অভিনেত্রী জানিয়েছেন পঞ্চম শ্রেণি থেকে আমি নিয়মিত জিমন্যাস্টিকস শিখেছি। সেই প্রশিক্ষণই এভাবে কাজে লেগে যাবে ভাবতে পারিনি, একই সঙ্গে তাঁর দাবি তিনি নায়িকা এটা বুঝে উঠতে বেশ কয়েকটা দিন কেটে গিয়েছে। 

কোথায় অভিনয় দুনিয়ায় একেবারে আলাদা সেই পরিবেশের সঙ্গে মানাতে ও একটু সময় লেগেছে এখন পুরোটাই উপভোগ করছে সে। 

আলতা ফড়িং বাংলা নাটক এর রিভিউ সম্পর্কে

আলতা ফড়িং এর পরিচালক কমলেশ বিশ্বাস, চিত্রগ্রহণ ও সম্পদ দান করেন সঞ্জয় যাদব ও অমিতাভ বাকচি ও প্রশান্ত মাতৃ। এবং চিত্রনাট্য ও সংলাপ, মলয় বন্দোপাধ্যায়, অয়ন চক্রবর্তী অন্যান্য আরো অনেকে। চিত্রগ্রহণ ও সম্পাদনা সঞ্জয় যাদব, অমিতাভ প্রশান্ত মাইতি, ব্যবস্থাপনা পযোজনা নিয়ন্ত্রণ কাজল কুন্ডু, অভিযোগ শুভাশীষ দাশ। 

এবং শিল্প-নির্দেশনা শব্দগ্রহণ নাফিসা মন্ডল, স্টাইলিং কার্যনির্বাহী প্রযোজক পরমা লোপামুদ্রা, সুমিত ভট্টাচার্য, মনিকা এবং প্রযোজনা সুশান্ত দাস, কার্য নির্বাহী প্রযোজক রেসমি রায়, শুভাশিস সিংহ। 

প্রিয় পাঠক ভাই ও বোনেরা আলতা ফড়িং বাংলা নাটকের রিভিউ সম্পর্কে বিস্তারিত আলোচনা আজকের মতো এতোটুকুই। আশা করব আপনাদের এই আলতা ফড়িং বাংলা রিভিউ ভালো লেগেছে, কেননা আমার জানামতে আলতা ফড়িং নাটকটি সম্পর্কে যা কিছু আছে সবই আপনাদের মাঝে তুলে ধরা হলো। 

এবার আপনারা যদি আলতা ফড়িং নাটকটি দেখেন তাহলে অবশ্যই বাকি যা কিছু আছে সেগুলো বুঝতে পারবেন। আমি এখানে আলতা ফড়িং বাংলা নাটক অল্প কিছু বিষয় তুলে ধরলাম, আশাকরি বাকিটা আপনারা আলতা ফড়িং নাটকটি দেখে বুঝতে পারবেন। তাহলে আলতা ফড়িং বাংলা নাটক সম্পর্কে বিস্তারিত আলোচনা এতোটুকুই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম