সালমান খানের বাড়ি কোথায় এবং বাগান বাড়ি সম্পর্কে

প্রিয় পাঠক ভাই ও বোনেরা আজকে আমি আলোচনা করব সালমান খানের বাড়ি কোথায় এবং বাগানবাড়ি সম্পর্কে। বলিউডের জনপ্রিয় নায়ক সালমান খান এ সম্পর্কে, আমরা কমবেশি সবাই জানি কারণ সালমান খান তার বিতর্ক শেষ নেই, প্রতিনিয়ত কোন না কোন বিতর্ক নিয়ে সে নিউজের প্রথম পাতায় থাকে। 


এজন্য আমরা আজকে সালমান খানের বাড়ি কোথায় এবং তার বাগান বাড়ির সম্পর্কে জানব, বলিউড অভিনেতা সালমান খান তার বিষয়ে জানার অনেকের আগ্রহ। এজন্য বলিউড অভিনেতা সালমান খানের সম্পর্কে এবং তার বাড়ি সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো, আশা করি একটু হলেও আপনাদের ভালো লাগবে। 

সালমান খানের বাড়ি কোথায় এবং বাগান বাড়ি সম্পর্কে


এই বলিউড অভিনেতা সালমান খানের বাড়ি কোথায় এবং তার বাগান বাড়ি সম্পর্কে জেনে নেই। তাহলে চলুন জেনে নেয়া যাক সালমান খানের বাড়ি কোথায় এবং বাগানবাড়ির সম্পর্কে। 


জানা গেছে মুম্বাইয়ে গড়াই সৈকতে সালমান খানের একটি বাড়ি রয়েছে, যে বাড়িতে পাঁচটি ঘরের পাশাপাশি রয়েছে সুইমিং পুল, জমি সহ আরো অনেক কিছু গোড়। 


সৈকতের এই বাড়ির দাম কমপক্ষে ১০০ কোটি টাকা, মুম্বাই আরও একটি বাগান বাড়ি রয়েছে সালমান খানের যার দাম ৮০ কটি ১৬ কোটির একটি ফ্ল্যাট রয়েছে বলিউড অভিনেতা সালমান খানের। 


এছাড়াও বলিউড অভিনেতা সালমান খানের ছিলেন রয়েছে তাছাড়া গাড়ির মধ্যে রয়েছে বি এম ডব্লিউ গাড়ি, মারসিটিস, বেঞ্জ এর মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে সালমান খানের গ্যারেজে। 


সালমান খানের বাগানবাড়ির সম্পর্কে


ভারতের মহারাষ্ট্রের পানভেল সংলগ্ন এলাকায় ১৫০ একর জমিতে রয়েছে সালমান খানের এই বাগানবাড়ি টি ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে। এই বাগানবাড়ির মূল্য ৮০ কোটি রুপিরও বেশি বলিউড অভিনেতা সালমান খানের এই বাগানবাড়িতে তিনটি ফ্লাট রয়েছে। 


সুইমিং পুল অনেক কিছু আছে ঘোড়ার দৌড় এর ব্যবস্থা রয়েছে, পাশাপাশি এখানে রয়েছে পাঁচটি ঘোড়া, ভারতে প্রথম করণা ঘোষণার পর অধিকাংশ সময় বাগানবাড়িতে কাটিয়েছেন সালমান খান। বছরের অন্যান্য সময় পরিবারের সঙ্গে ছুটি কাটাতে সেখানে যান সালমান খান। 

সালমান খানের বাড়ি কোথায় এবং বাগান বাড়ি সম্পর্কে


প্রিয় পাঠক ভাই ও বোনেরা সালমান খানের বাড়ি কোথায় এবং বাগানবাড়ির সম্পর্কে বিস্তারিত আলোচনা আজকের মতো এতোটুকুই ছিলো। আশা করি আপনাদের ভালো লেগেছে বলিউড অভিনেতা সালমান খানের সম্পর্কে কম বেশি জানি না এমন সংখ্যক লোক খুবই কম আছে। 


তারি মাঝে অল্প কিছু লোক আছে যারা সালমান খানের বিষয় খুবই কম জানেন, এজন্য আমি আজকে সালমান খানের বাড়ি কোথায় এবং সালমান খানের বাগানবাড়ি সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম।  


পাশাপাশি সালমান খানের বিলাসবহুল গাড়ি সম্পর্ক আলোচনা করলাম আশা করি আপনাদের ভালো লাগবে। তাহলে আজকের মত সালমান খানের বাড়ি কোথায় এবং বাগানবাড়ি সম্পর্কে বিস্তারিত আলোচনা এতোটুকুই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবে। 



একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম