ওকতেম বে বাঁচাতে পারবেন ওসমান // কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 102

ওকতেম বে বাঁচাতে পারবেন ওসমান // কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 102

প্রিয় পাঠক ভাই ও বোনেরা আজকে আমরা আলোচনা করবো ওকতেম বে কে বাঁচাতে পারবেন ওসমান বে। কুরুলুস ওসমানের সিজন 4 ভলিউম 102 এই পর্বে আমরা দেখব বিভিন্ন একশন সিন। এবং সাথে আরো নতুন কিছু উপভোগ করব, কুরুলুস ওসমান এর এই পর্ব আপনারা যারা কুরুলুস ওসমান প্রতিনিয়ত দেখে থাকেন। তারা আমার এখান থেকে বাংলা সাবটাইটেল, বাংলা রিভিউ পেয়ে যাবেন, তাহলে চলুন শুরু করা যাক কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 102 এর কাহিনী। 


কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 102

আমরা কুরুলুস ওসমান এর এই সিজনের শুরুতেই দেখতে পাই ওসমান এবং নাইটদের সঙ্গে যুদ্ধ হচ্ছে। এদিকে আমরা দেখতে পাই ওকতেম বে এবং নাইটের সেনাপতি এর সাথে যুদ্ধ হবে কিন্তু তাদের শান্ত করার চেষ্টা  করছে তোরগুদবে। 

ওকতেম বে বাঁচাতে পারবেন ওসমান // কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 102


এবং সে বলছে ওসমানের রাজ্যে ন্যায়বিচার পেতে হলে অবশ্যই আপনাদের শান্ত থাকতে হবে। তারপর আমরা এদিকে দেখতে পাই ওসমান এবং নাইটদের ওই যুদ্ধের মধ্যে অন্য নাইটরা এসে তাদের যুদ্ধ থামায়।

আমরা এদিকে দেখতে পাই সম্রাট ওসমান বেঁকে ডেকে নিয়ে বলছে আপনি আমাকে আজকে বাঁচালেন। দিকে বলছে ওসমান আপনার হাত তার চেষ্টাকে বাজিয়েছে এবং সাথে আপনাকে বাঁচিয়েছে এর মানে কি দাঁড়ায় সে আপনার সিংহাসনের দিকে নজর দিচ্ছে। 

ওসমান বে সম্রাটকে বলে আপনাকে সাবধান থাকতে বলেছিলাম কিন্তু আপনি একজন সম্রাট হয়েও কেন অসাবধান হলেন। সম্রাট বলে যখন আমার মেয়ে মারতে চায় তখন আর কিভাবে সাবধান থাকি। 

ওসমান বে সম্রাটের কাছ থেকে যাওয়ার পরে ওসমান বে তার সৈন্যদেরকে বলে হলিফিয়া আমার জন্য একটি হাত পাতবে কিন্তু হলিফিয়া পলাতক আছে। এ জায়গায় অন্য আরেকজন তার জন্য ফাঁদ পেতে অপেক্ষা করবে, এদিকে আমরা আরো দেখতে পাই ওকতেম বে  আত্মসমর্পণ করে জেলে এসেছে। 

আমরা এদিকে আরো দেখতে পাই ওসমান জন্য ফায়ত পাতারপরে নাইটদের সবাই মারা গেছে, এবং পরবর্তীতে সম্রাট ওলফকে ডেকে নিয়ে তাকে একটি বিশাল সেনাবাহিনীর দল দিয়েছেন। এবং আরো বলছেন যে ওসমানের সাথে আমার শুধু দেখানো বন্ধুত্ব আর কিছুই না, তাকে তুমি ওর সাথে অর্থাৎ সম্রাটের মেয়ের সাথে দেখলেই তাদের দুজনকে মেরে ফেলার আদেশ দিয়েছে। 

এবং পরবর্তীতে আমরা দেখি ওসমান সম্রাটের কাছে এসে কথা বলে এবং সে বলে তার সাথে তার ভূমিতে যাবে এরপরে ওসমান বে এই কারণে ওখানে কিছু যুক্তি করে। চুক্তি করার পরে ওসমান বে সে এনিসিয়ার উদ্দেশ্যে রওনা হবে।

ওকতেম বে বাঁচাতে পারবেন ওসমান // কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 102

 

আমরা এদিকে আরো দেখতে পাই ওসমান ওকতেম বে  কে ডেকে বলে সমস্ত সাক্ষী প্রমাণ আপনার বিরুদ্ধে। আপনি যদি দোষী হন তাহলে আপনার গর্দান নেয়া হবে, আমরা এটি পর্যালোচনা করে দেখব ওসমান আরো বলে সম্রাটের ভাতিজা প্রিন্সকে সম্রাট আপনাকে সন্দেহ করে। 

সেজন্য সম্রাট আপনাকে মারার জন্য একদল সৈন্য বাহিনী পাঠিয়েছে, কিন্তু পৃন্স এটি বিশ্বাস করতে চায় না। তারপরে ওসমান বে বলে আপনি বিশ্বাস না করলে ইবা কি পরবর্তীতে একপর্যায়ে প্রিন্স সেটি বিশেষ করে ওসমানের কাছে সাহায্য চাইবে। 

তাকে বলে আজ থেকে আপনি আমাদের কাছে থাকবেন এর পরে দেখা যায় বালা হাতুন আর আক্তামর বে দুজনে গিরিক এর পিছনেয়। কিন্তু এটি বুঝতে পেরে উল্টো তাদের ফাঁদে ফেলে আক্তামর বে কে গ্রিক তীর মারে। কিন্তু এটি সম্পূর্ণ দোষ দেয় ওকতেম বের মেয়ের উপরে এবং ওকতেম বের মেয়েকে নিয়ে জেলখানায় বন্দি করে। 

এদিকে ওসমান বে আক্তামর বে কাছে দৌড়ে চলে যায় এবং দেখে সে অজ্ঞান হয়ে আছে, আমরা এরই সাথে সাথে দেখতে পাই কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম ১০২ সমাপ্তি ঘটে। আমরা কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম ১০৩ দেখতে পাবো আক্তামর বে কি মারা যায় নাকি বেঁচে থাকে। 

প্রিয় পাঠক তাহলে আজকের মতন কুরুলুস উসমান সম্পূর্ণ ট্রান্সলেট এখানেই শেষ করলাম সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কুরুলুস ওসমান আগামী পর্ব দেখার জন্য আমন্ত্রণ রইল। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম