মাধবীলতা বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ

প্রিয় পাঠক আমরা আজকে আলোচনা করব মাধবি লতা বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ নিয়ে।  আপনারা হয়ত বাংলা সিরিয়াল অনেকেই দেখেন কিন্তু তার বিস্তারিত সম্পর্কে জানেন না, আমি আজকে এখানে মাধবীলতা এর রিভিউ নিয়ে আপনাদের সাথে আলোচনা করবো। আশা করি মাধবীলতা বাংলা সিরিয়াল নাটক আপনাদের অবশ্যই ভালো লাগবে, মাধবীলতা বাংলা সিরিয়াল এটি মূলত একটি ইন্ডিয়ান ধারাবাহিক নাটক।

 

মাধবীলতা বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ

মাধবীলতা গল্প কি নিয়ে 

মাধবীলতা গল্প কি নিয়ে এ সম্পর্কে আলোচনা করব মাধবীলতা বাংলা সিরিয়াল ধারাবাহিক নাটক এটি মূলত একটি জনপ্রিয় ধারাবাহিক নাটক। তাই আপনারা যারা জি বাংলার ধারাবাহিক নাটকগুলো দেখেন তারা আমার এই সাইট থেকে কমবয়সী নাটকের রিভিউ সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব মাধবীলতা বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ সম্পর্কে।

মাধবীলতা সিরিয়ালটি টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ শ্রাবণী ভূঁইয়া এবং জী বাংলা জনপ্রিয় ধারাবাহিক জীবনসাথী সিরিয়াল ঝিলামের অভিনয় করে বেশ জনপ্রিয়তা কুঁড়িয়েছেন তিনি। এবার নতুন গল্প নিয়ে আসছে ঝিলিম ধারাবাহিকের নাম মাধবীলতা, তার বিপরীতে দেখা মিলবে সিরিয়াল খ্যাত সুমিত্রা মুখোপাধ্যায় অর্থাৎ রুদ্রিকের। 

মাধবীলতা বাংলা সিরিয়াল নাটক এর রিভিউ


ইতিমধ্যেই চ্যানেলের তরফ প্রোমো শেয়ার করা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে ঝিলামের নাম হয়েছে মাধবীলতা। তার মুখে শোনা যাচ্ছে এ জঙ্গল আমার প্রাণ গাছ আমার মা গাছ কাটতে যে আসবে আমি তার হাত কেটে নেব। অসৎ লোকদের হাত থেকে মাধবীলতা অর্থাৎ আদিবাসী মেয়ে জঙ্গল কে বাঁচাতে চায়। 

এখানে গ্রামের প্রভাবশালী ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন কুশল চক্রবর্তী ধারাবাহিকের তার নাম হয়েছে পুষ্পরঞ্জন চৌধুরী। তিনি জঙ্গল কেটে চোরা চালান করেন আবার গ্রামের অনুষ্ঠানে সকলের চোখে ভালো থাকার জন্য গাছ রোপন করে থাকেন, তিনি তাঁর ছেলে ফটোগ্রাফার তার চরিত্রে অভিনয় করেছেন সুস্মিত। 

আড়াল থেকে সে মাধবীলতার ছবি তোলেন সে কেমন হবেন ধারাবাহিকটি সেটা জানতে হলে দেখতে হবে, ধারাবাহিকটি তবে কবে কোন সময় ধারাবাহিকটি সম্প্রচারিত হবে তা এখনো জানা যায়নি। 

প্রিয় পাঠক মাধবীলতা সিরিয়ালটি সম্পর্কে বিস্তারিত আলোচনা আজকে এতোটুকুই ছিলো, তাই আপনারা যারা সিরিয়াল প্রেমী দর্শক আছেন তারা আশা করি যেকোনো সিরিয়াল দেখার আগে অবশ্যই তার সম্পর্কে বিস্তারিতভাবে জানা ভালো। 

আসলে কোন সিরিয়াল টি কোন বিষয়ের উপরে এটা জানা খুবই ভালো এজন্য আমি আজকে মাধবীলতা সিরিয়ালের সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম। আপনারা যদি মাধবীলতা সিরিয়াল ছাড়া আরো অন্য সিরিয়ালের রিভিউ দেখতে চান তাহলে অবশ্যই দেখতে পাবেন। 

কেননা আমি প্রতিটা নাটকের রিভিউ নিয়ে আপনাদের সামনে হাজির হবো এর জন্য আজকে মাধবীলতা সিরিয়ালটি নিয়ে রিভিউ করলাম। আশা করি আপনাদের মাধবীলতা সিরিয়াল সম্পর্কে জেনে খুব ভালো লেগেছে। আজকের মত মাধবীলতা সিরিয়াল বাংলা রিভিউ এতোটুকুই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম