বাংলায় কুরুলুস উসমান ভলিয়ম ১০১ সিজন ৪

বাংলায় কুরুলুস উসমান ভলিয়ম ১০১ সিজন ৪


প্রিয় দর্শক আমরা কুরুলুস ওসমান সৃজন ৪ ভলিউম ১০০ এখানে আমরা যা দেখেছি এবং পড়েছি এর থেকে আমরা কিছুটা হলেও বুঝতে পেরেছি। এরই পরিপ্রেক্ষিতে আজকে আমি কুরুলুস উসমান ১০১ সিজন ৪ এর বাংলা নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আশা করি আপনারা আমার এই সাইট থেকে পড়ার পরে কুরুলুস উসমান দেখলে অবশ্যই কিছুটা হলেও বুঝতে পারবেন। 


তাই আপনারা যারা কুরুলুস ওসমান এর দর্শক আছেন তারা অবশ্যই কুরুলুস উসমান বাংলা সাবটাইটেল পড়ে বুঝে তারপরে দেখলে হয়তো ভালো বুঝতে পারবেন। তাহলে চলুন শুরু করা যাক কুরলুস ওসমান এর ভলিউম ১০১ সিজন ৪ বাংলা লেখা। 

বাংলায় কুরুলুস উসমান ভলিয়ম ১০১ সিজন ৪


আমরা কুরুলুস ওসমান এর ১০০ নম্বর পর্ব দেখতে পাই সম্রাটের সেনাপতি এসে ওসমান বের এবং নাইটদের যুদ্ধ থামায়। আমরা সেখানে দেখতে পাই ওসমান বেঁ কে এসে বলে দেন থামুন কারণ আপনার ছেলে আলাউদ্দিনকে অপহরণ করে নিয়ে গেছে। তখন ওসমান বে জিজ্ঞেস করে কে নিয়ে গেছে, সম্রাটের সেনাপতি বলে সম্রাটকে যারা মারতে চেয়েছে তারা। 


এদিকে আমরা আরো দেখতে পাই বালা হাতুন তার সৈন্যদের নিয়ে  আলাউদ্দিন কে খুঁজতে বের হয়েছে। আমরা এখানে আরও দেখতে পাই সম্রাটের সেনাপতি বলে আলাউদ্দিন কে অলিভিয়া অপহরণ করেছে, তখন ওসমান বলে এই কুকুরটাকে। তখন ওসমান বলে এ হলো অন্য আরেকজন। 


আমরা এদিকে আরো দেখতে পাই সম্রাটকে তার পোশাকের সাথে বিষ দিয়ে উলফিয়া অর্থাৎ সম্রাটের মেয়ের দোষ দিয়ে। তাকে গ্রেফতার করার চেষ্টা করে এদিকে ওসমান চলে গেছে আলাউদ্দিনকে খুঁজতে। 


আমরা এদিকে আরো দেখতে পাই ওসমানকে এবং বালা হাতুন দুজনে একসাথে হয়ে আলাউদ্দিন কে খুঁজছে জঙ্গলের ভিতরে। এবং সেখানে তাদের ফাঁদে ফেলে মারার চেষ্টা করে, কিন্তু ওসমান সেখান থেকে পিছপা হয় এসে তাদের উল্টো ফাঁদে ফেলে। এবং তাদের সবাইকে শেষ করে দেয় এবং আমরা এদিকে পাই ওসমান বের আড্ডায় শত্রুরা হামলা করার জন্য একজোট হচ্ছে। এবং তারা সুযোগ বুঝে ওসমান ভাইয়ের কারাগার থেকে তার শত্রুকে ছাড়িয়ে নিয়ে যায় এবং। 


এবং আমরা আরও দেখতে পাই তোরগুদ সে আক্তারবের বসতিতে তল্লাশি চালানোর কথা বলছে, কারণ সম্রাটের সেনাপতির অভিযোগ জেন স্বর্ণমুদ্রা তারা হামলা করে এখানে রেখেছে। বলে আক্তার বের বলে কাফেরদের কথা শুনে তুর্কি বসতিতে তল্লাশি চালাবেন, এবং তাকে তল্লাশি করার অনুমতি দেয় এবং তল্লাশি করে স্বর্ণমুদ্রা পায়। 


আমরা এদিকে আরো দেখতে পাই সম্রাটের সেনাপতি মালহন হাতুনের কাছে আসে এবং সেখানে থাকার চেষ্টা করে। আমরা পরবর্তীতে আরো জানতে পারি উসমান আসার পরে তাকে বোরহান একটি চিঠি দেয়, এবং সেখানে লেখা থাকে স্বর্ণমুদ্র পাওয়া গেছে। তারপরে কমান্ডার বলে তাকে আমাদের হাতে তুলে দেন. ওসমান বলে কখনোই না কারণ সে আমাদেরই একজন তার বিচার আমরা করবো। 


এদিকে ওসমান তার কক্ষে এসে অন্যদের বলে আমার ছেলে অপহরণ হয়েছে এর জন্য কে দায়ী, শোন  বলে আমার ভুল হয়েছে ওসমান বলে ভুল হলে চলবে না। আমরা আমাদের আরও সতর্ক থাকতে হবে এরই পরিপ্রেক্ষিতে আমরা দেখতে পাই ওসমান মালহন খাতুন কে বলে আমাকে কনস্টেবল যেতে হবে। কারণ সেখানে সম্রাটকে বিষ দিয়েছে এবং সম্রাটের মেয়ে অলিভিয়া কে ফাঁসানোর চেষ্টা করছে। 


আমরা এদিকে আরো দেখতে পাই স্যারগো তাই সে কানে শোনে না, কারণ সে বোমার শব্দ কানে শুনতে পায় না। আমরা তারপরে আরো দেখতে পাই ওসমান বে শোন কুনুর যায় এবং সম্রাটের মেয়েকে উদ্ধারের চেষ্টা করে। এবং সম্রাটকে বাঁচানোর চেষ্টা করে, প্রিয় ভাই ও বোনেরা আপনারা যারা কুরলুস ওসমান সৃজন ৪ ভলিয়ম ১০১ দেখবেন তারা অবশ্যই এটা পড়ে নিবেন। 


আমরা পরবর্তীতে আরো দেখতে পাবো হয় কুরুলুস উসমান সিজন ৪ ভলিয়ম ১০২ সেখানে কি ওসমান সেকি বাঁচাতে পারবে। তাহলে কুরুলুস ওসমান সিজন ৪ ভলিয়ম ১০২ দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানানো হলো সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম