কুরুলুস ওসমান এর আজকের এপিসোড এর ওসমান বের সৈন্যদের আসলেই কি হত্যা করা হয়েছে ?

কুরুলুস ওসমান এর আজকের এপিসোড এর ওসমান বের  সৈন্যদের আসলেই কি  হত্যা করা হয়েছে ?


প্রিয় দর্শক আপনাদের সামনে নিয়ে হাজির হলাম কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 100 এর বাংলা রিভিউ। আপনারা যারা কুরুলুস ওসমান এর দশক আছেন তারা কুরুলুস ওসমান অবশ্যই প্রতি সপ্তাহে দেখেন, কিন্তু অনেকে আছেন কুরুলুস ওসমান এর তুর্কি ভাষা হাওয়ায় অনেকেই বোঝেন না। 


তাই আমি আজকে কুরুলুস ওসমান এর সিজন 4 ভলিউম 100 এর রিভিউ নিয়ে হাজির হলাম, তাই আপনারা আমারে রিভিউ দেখে বা পরে অবশ্যই কুরুলুস ওসমানের সিজন দেখে বুঝতে পারবেন। আর প্রতি সপ্তাহে কুরুলুস ওসমান এর  সিজনের প্রতিটি বলিয়মের রিভিউ পাবেন আমার সাইটে, তাহলে চলুন জেনে নেই কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 100 এর সম্পর্কে। 

কুরুলুস ওসমান সিজন  ০৪ ভলিউম   ১০০ বাংলা রিভিউ


কুরুলুস ওসমান ভলিউম ১০০


আমরা প্রথমেই দেখতে পাই ওসমান বে তার ছেলের সাথে যুদ্ধের প্রশিক্ষণ দিছে ,এবং তার ছেলে পড়ে যাওয়ায় ওসমান বে সাথে যুদ্ধের রিয়ার্সেল করছে, বালা হাতুন এই সময় ওসমান বে কাছে আসে একজন দূত নিয়ে, এবং ওসমান বে একটা চিঠি এবং একটা তরোয়াল নিয়ে সম্রাটের কাছে ওই দুধ কে পাঠায়।  কিন্তু যাওয়ার সময় তাকে মেরে ফেলে এবং তার কাছে থাকা সিটি এবং খঞ্জর নিয়ে নেয়। 


আমরা এদিকে আরো দেখতে পাই ওরআনবে তার সৈন্যদের নিয়ে জঙ্গলে শিকার এর উদ্দেশ্যে যায়।  কিন্তু সেখানে তার জন্য নাইটরা ফাঁদ পেতে রাখে, এবং তাকে মারার চেষ্টা করে, কিন্তু এই সময় ওসমান বে তার কাছে আশাতে সে বেঁচে যায়। সম্রাটের কাছে ওসমান বের সম্পর্কে ভুল তথ্য দেয়, বলে সে তাদের নাইট দের উপর হামলা করেছে, কিন্তু সম্রাট সেটা বিশ্বাস করে না। 


আমরা আরো দেখতে পাই ওসমান বের সৈন্যদের হত্যা করা হয়েছে, নাইট্রো তাদের হত্যা করে তাদের লাশ দেয় না। কেননা তাদের লাশ দিয়ে ওসমান বের জন্য একটি ফাঁদ তৈরি করছে। কিন্তু ওসমান বে এ বিষয়ে ভালো করে জানার পরে সে তাদের ফাঁদে তাদেরকেই ফলানোর জন্য পরিকল্পনা করে। 


এদিকে আমরা আরো দেখতে পাই ওসমান ছেলে তাকে অপহরণ করে নিয়ে যায়, তারপরে আমরা এদিকে আরো দেখতে পাই ওসমান বের সাথে নাইটদের যুদ্ধ হয়। সেই যুদ্ধ চলাকালীন সম্রাটের এক প্রতিনিধি হাজির হয়, হাজির হওয়ার পরে তাদের যুদ্ধ থামাতে বলে। 


এরইমধ্যে কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম ১০০ এর সমাপ্তি ঘটে, কুরুলুস ওসমান সিজন 4 ভলিউম 101 এতে আরও ভয়াবহ যুদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই আপনারা যারা কুরুলুস ওসমান দেখতে চান তারা অবশ্যই আমার এই সাইডে চোখ রাখুন। প্রিয় দর্শক ওসমান সিজন 4 ভলিউম 100 এর সম্পর্কে আজকে এতোটুকুই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম