হলিউডের সেরা অ্যাকশন মুভি সম্পর্কে আলোচনা করব

প্রিয় দর্শক ভাই ও বোনেরা আমি আজকে আপনাদের সামনে নিয়ে হাজির হলাম হলিউডের সেরা আকর্ষণ মুভি সম্পর্কে। হলিউড মুভি বিশ্বের অন্যতম একশন এবং রোমান্স মুভি, আমি আজকে আমার এই পোষ্টে হলিউডের বেশকিছু মভি সম্পর্কে আলোচনা করব। 


আমার এই পোস্টে হলিউডের ২০২১ সালের সেরা মুভি সম্পর্কে তথ্য থাকবে পাশাপাশি হলিউডের যেসব মুভিগুলো দর্শককে আকর্ষণ করেছে সেই সম্পর্কে আলোচনা করব। আশা করি আপনারা আমার এই হলিউডের মুভি সম্পর্কে আলোচনা ভালো লাগবে। 

হলিউডের সেরা অ্যাকশন মুভি সম্পর্কে আলোচনা করব


কারণ হলিউড মুভি একশন, রমান্স, ফান, সবমিলিয়ে, হলিউড যারা ভালোবাসেন তারা অবশ্যই চাইলে এইসব মুভিগুলো ইউটিউব থেকে দেখে নিতে পারেন। এইগুলো অনেকটাই আছে হিন্দিতে ডাবিং করা তাহলে চলুন আজকে জেনে নিই হলিউডের সেরা আকর্ষণ মুভি সম্পর্কে। আমরা প্রথমে যে মুভি টি নিয়ে আলোচনা করব এবং এটি বেশ জনপ্রিয় একটি মুভি।

 

হলিউডের সেরা অ্যাকশন মুভি সম্পর্কে আলোচনা করব

১ হলিউড মুভি থার

থার 2017 সালে মুক্তি পাওয়া থর রাগনারক মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স এর সেরা একশন মুভির  তালিকায় রয়েছে। থর রাগনারক মার্বেলের মুভিতে হালকোও রয়েছে যেখানে হালক এবং থরের ফাইট দেখায়  সেটা খুব মজার একটি সিন ছিল, থরের আরো অনেক মুভি রয়েছে চাইলে দেখতে পারেন। 

২ হলিউড মুভি দ্যা ফাদার

এটি হলিউডের কমার্শিয়ালের বাইরে ভিন্ন ধর্মী গল্পের সিনেমা, এক ধরনের অভিজ্ঞতা এবং অস্থির জগতের যাত্রা নিয়ে গল্প বলেছে। বাস্তব এবং বিশ্বাসযোগ্য করেই সিনেমাটি নির্মিত হয়েছে, এতে অভিনয় করেছেন অলিভিয়া কোলম্যান, অ্যান্টনি হপকিন্স, মার্ক গ্যাটিস, অলিভিয়া উইলিয়ামস, ইমোজেন পুটস, রুফাস সেওয়েল, আয়েশা সরকার আইএমডিবি রেটিংয়ে এই সিনেমার স্থান ৮.৩। 


৩  হলিউড মুভি স্টার ওয়ার্স দ্য ফোর্স অ্যাওয়েকেন্স

হলিউডের সেরা অ্যাকশন মুভির তালিকা স্টার ওয়ার্স দ্য ফোর্স অ্যাওয়েকেন্স অন্যতম, বছরের পর বছর অপেক্ষার পর দ্য ফোর্স অ্যাওয়েকেন্স  স্টার ওয়ার্স ফ্র্যাঞ্চাইজিতে ভারসাম্য আনে। স্টার অ্যাডভেঞ্চারের  প্রতিধ্বনি করে বিশেষ করে একটি নতুন আশা তবে এটি দ্য ফোর্স অ্যাওয়েকেনসের নতুন উপাদান এর শক্তি। এর আগে স্টার ওয়ার মহাবিশ্বে কিছু গুরুতর খারাপ মহিলা ছিল এটিও প্রথম ফ্র্যাঞ্চাইজি যা একজন মহিলাকে কেন্দ্র রাখে। 


 ৪  হলিউড মুভি ব্ল্যাক প্যান্থার


মার্বেল অরিজিনের গল্প এবং সর্বকালের একশন মুভি তালিকার মধ্যে ব্ল্যাক প্যান্থার একটি, মার্বেলের এই মুভিতে মহিলাকে সর্ব মহিলা বিশেষ বাহিনীর প্রধান, মার্বেলের সেরা অ্যাকশন মুভি ব্ল্যাক প্যান্থার মুভি উগান্ডা দেশ পাওয়া বাইব্রনিয়াম এবং এই দেশের শাসন ব্যবস্থা, টেকনোলজি সারাবিশ্বে থেকে কিভাবে লুকিয়ে রেখেছে সেটা ভালোভাবে দেখানো হয়েছে। 


৫  হলিউড মুভি শাং চি এন্ড টি লেজেন্ডস অফ টি টেন রিংস


শাং চি এন্ড টি লেজেন্ডস অফ টি টেন শাং চি চলমান মহামারীর কারণে 2021 সালের সেরা কিছু সিনেমা বক্স অফিসে অতটা বাজিমাত করতে পারেনাই। এটি মার্বেল অরিজিন গল্প যা বেশ কয়েকটি রেকর্ড ভেঙ্গেছে, এবং এটি বছরের সর্বোচ্চ আয় করা চলচ্চিত্র গুলির মধ্যে একটি সেরা একশন মুভি। তালিকায় শাং চি এন্ড টি লেজেন্ডস অফ টি টেন রিংস অন্যতম একটি মুভি। 


৬ হলিউড মুভি স্পাইডারম্যান


মার্ভেল কমিক্স চরিত্র স্পাইডারম্যানের চতুর্থ কিস্তি এটি পরিচালনা করেছেন, জন ওয়াটস এতে স্পাইডারম্যানের চরিত্রে অভিনয় করেছেন, টম হল্যান্ড  তার চরিত্রের নাম পার্কার। এছাড়াও অন্যান্য চরিত্রে ছিলেন যেনদায়া জ্যাকব বাটলন মারিসা টোমেই জেমি ফক্স  বেনেডিক্ট কাম্বারব্যাচ এবং অলফ্রেন্ড মোলিনা। আইএমডিবি রেটিংয়ে সিনেমাটি ১০ এর মধ্য ৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রয়েছে এই সিনেমা। 

৭  হলিউড মুভি লুসি


লুসি 2014 সালে মুক্তি পাওয়া লুসি একশন মুভির তালিকায়, লুসি অন্যতম সমস্ত সন্দেহকারী যারা দাবি করেছিলেন যে স্কারলেট জোহানসন একটি স্বতন্ত্র ব্ল্যাক উইডো মুভি তৈরি করেছেন। মুভির মূল কাহিনী একজন মহিলা যিনি দুর্ঘটনাক্রমে তার রক্ত প্রবাহে মাদক নির্গত হওয়ার পরে বিশেষ মানসিক এবং শারীরিক ক্ষমতা অর্জন করেন। 

এক কথায় বলতে পারি সে সুপারহিরো হয়ে যায় সে তার 100% ব্যবহার করতে পারে মানসিক এবং শারীরিক ক্ষমতা অর্জন করে। পরে সে বর্তমান, ভবিষ্যত এবং অতীত সবকিছু দেখতে পারে আশাকরি লুসি মুভিটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। 

হলিউডের সেরা অ্যাকশন মুভি সম্পর্কে আলোচনা করব


৮  হলিউড মুভি টি কিংসম্যান কিংসম্যান দ্য সিক্রেট


টি কিংসম্যান কিংসম্যান দ্য সিক্রেট সার্ভিস গল্প নিয়েই মুভি নির্মাণ করা হয়েছে কিংসম্যান মুভি 2014 সালে মুক্তি পায়। যাইহোক শিবিরে আকস্মিক বোয়ার স্নাইপার আক্রমণে এমিলি মারা যেতে দেখা, যায় শান্তিবাদী অরল্যান্ডোকে এই  ধরনের যুদ্ধ বন্ধ করার জন্য কাজ করতে নেতৃত্ব দেয়। 

সেরা হলিউড সিনেমার তালিকার মধ্যে এটি একটি অন্যতম, হলিউড সিনেমা 12 বছর পরে যখন তিনি তার গুপ্তচরের নেটওয়ার্কের তার দুই কর্মী পলিয়ানা উইলকিন্স ওরফে পলি এবং সেনা নিয়োগ করে।  তখন অরল্যান্ডো কনরাডকে সেনাবাহিনীতে যোগদান করতে নিষেধ করে, যখন মহাযুদ্ধ ঘনিয়ে আসে যদিও দ্য কিংস ম্যান মুভি অ্যাকশন সিকোয়েন্স এবং হাস্যকর এটি একই সাথে একটি প্রচলিত যুদ্ধের নায়ক হওয়ার সাথে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করে। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম