শাহরুখ খানের বাড়ি কোথায় এই সম্পর্কে জেনে নিন

আজকে আমরা আলোচনা করব আপনাদের সাথে শাহরুখ খানের বাড়ি কোথায় এই  সম্পর্কে জেনে নেব। আপনারা যারা শাহরুখ খানের ভক্ত আছেন তারা অবশ্যই শাহরুখ খানের বাড়ি সম্পর্কে জানতে অনেক আগ্রহী। এজন্যই আমি বলিউড কিং খান শাহরুখ খান হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম তারকা, মান্নাদের দরজার প্রতিদিন অসংখ্য লোকের সমাগম হয়। 


শাহরুখ খানের বাড়িটি মুম্বাই শহরের একটি বিখ্যাত ল্যান্ডমার্ক, সারাবিশ্বে থেকে বলিউড সুপারস্টার কে দেখতে, তার বাসভবনের বাইরে একটি ছবি তুলতে, তার বাসভবনের কাছে থামেন। বলিউডের বাদশা হিসেবে উল্লেখ করা হয়, শাহরুখ খান একজন শক্তিশালী অভিনেতা এবং প্রযোজক।  1989 সালে বিখ্যাত টিভি সিরিজ ফৌজিতে, প্রধান ভূমিকায় মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। 

শাহরুখ খানের বাড়ি কোথায় এই সম্পর্কে জেনে নিন


এবং 1992 সালে তার প্রথম সিনেমা দিওয়ানা অভিনয় করেছিলেন পরবর্তীতে আর তার পিছন ফিরে পেতে হয়নি। কারণ তারপরে দার করণ অর্জুন এবং বাজিগর এর মতো চলচ্চিত্রে তার ক্যারিয়ারের প্রথম দিকে উল্লেখযোগ্য অভিনয় থেকে শুরু করে। 


চেন্নাই এক্সপ্রেস, জাব তাক হ্যায় জান, হ্যাপি নিউ ইয়ার এবং আরো অনেক কিছুর মত ব্লকবাস্টার হিট গুলি শাহরুখ খান বারবার মন জয় করেছেন। বলিউডের একটি অপরিহার্য অংশ তিনি তিন দশকেরও বেশি সময় ধরে রূপসী পর্দায় রাজত্ব করে আসছেন। 


তবে শুধু তাঁর অভিনয় নয় যা তাকে সারা বিশ্বের মন জয় করেছে শাহরুখ খান তার অনায়াসে মুগ্ধতার সাথে মুগ্ধ করে, পরিচিত এবং তিনি গৌরী খানের একজন মহান স্বামী এবং আরিয়ান, সুভানা এবং আব্রাহামের একজন বন্ধুত্বপূর্ণ পিতা হিসেবে তার  ক্যারিশমাকে আরও বাড়িয়ে তোলেন। 


চলচ্চিত্রে এবং বিজ্ঞাপনের শুটিং করার সময় শাহরুখ খান মুম্বাইয়ের বান্দ্রায় তাদের সুন্দর বাড়ি মান্নাতে তার পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করেন। তাহলে চলুন জেনে নেয়া যাক শাহরুখ খানের বাড়ির বিবরণ সম্পর্কে। 


শাহরুখ খানের বাড়ির বিবরণ


ছবির ক্যাপশন ব্র্যান্ড সাইট থেকে শাহরুখ খানের বাড়ির একটি দৃশ্য, সমস্ত দীপাবলীর সময় আলোকিত ভিন্টেজ এবং সমসাময়িক ডিজাইন মিশ্রন সহ একটি চমৎকার বিলাসবহুল বাড়ি শাহরুখ খানের।  বাড়িটি ছয় তলা ভিলা একটি বিলাসবহুল বাড়ি সমুদ্রমূখী সম্পত্তি যা মুগ্ধ করার জন্য নির্মিত এই বাড়ির সমস্ত কিছু স্থাপনা নকশা থেকে শুরু করে, বিলাসবহুল অভ্যন্তরীণ চিৎকার একজন রাজার জন্য উপযুক্ত। ব্যান্ডস্ট্যান্ডে  এর প্রধান অবস্থান শ্বাসরুদ্ধকর অভ্যন্তরীণ শিল্প এবং ডিজাইনের ঐশ্বর্যের জন্য। 


শাহরুখ খানের বাড়ির দাম


শাহরুখ খানের বাড়ির দাম অনেক বলিউড ফিলমস্টার চাইতো অনেক বেশি, তাই আপনারা যারা শাহরুখ খানের বাড়ি মান্নাত বাড়ির দাম সম্পর্কে জানতে চান, তাঁরা জানেন শাহরুখ খানের মান্নাতের বাড়ির দাম আনুমানিক 200 কোটি টাকার মতো। 

শাহরুখ খানের বাড়ি কোথায় এই সম্পর্কে জেনে নিন


শাহরুখ খানের বাড়ির ঠিকানা


আপনারা যারা শাহরুখ খানের বাড়ি দেখতে বা ঘুরতে চান তারা হয়তো ঠিকানা জানেন না, তাই আমি এখানে আপনাদের শাহরুখ খানের বাড়ির ঠিকানা নিম্নরূপে জানানোর চেষ্টা করলাম। শাহরুখ খানের বাড়ি মান্নাত ল্যান্ডস এন্ড ব্যান্ডস্ট্যান্ড বান্দ্রা পশ্চিম মুম্বাই মহারাষ্ট্র ৪০০০৫০। 


শাহরুখ খানের বাড়ি মান্নাত নেমপ্লেট


শাহরুখ খানের বাড়ির সবকিছু চকদার চোকদার এবং তার নাম ফলক সহ এই সুন্দর ডিজাইন করেছেন গৌরি খান। জিন্নাত এর প্রধান ইন্টিরিয়ার ডিজাইন ডিজাইনার আপনি কি অনুমান করতে পারেন এই নেমপ্লেটের আনুমানিক খরচ কত। 


না জানলে জেনে নিন এতে প্রায় ২৫ লাখ টাকার মতো খরচ হয়েছে বলে জানা গেছে। আর মান্নাতের নামফলক এত দামি কিসের জন্য সেটা হয়তো জানেন না এম্প্লয়ের টিতে একটি হীরা ব্যবহার করা হয়েছে, এটিতে এত ব্যয়বহুল করে তোলে সর্বোপরি এটি শাহরুখ খানের বাড়ির নেমপ্লেট। 


প্রিয় দর্শক শাহরুখ খানের বাড়ির কোথায় এই সম্পর্কে যারা জানতে আগ্রহী তারা হয়তো জানতে পেরেছেন শাহরুখ খানের বাড়ি কোথায়। তাই শাহরুখ খানের বাড়ি সম্পর্কে আজকের বিস্তারিত আলোচনা এতোটুকুই, আপনারা যারা আরও হলিউড তারকাদের সম্পর্কে জানতে চান তারা অবশ্যই আমাদের সাথেই থাকবেন। আমরা আরো হলিউড তারকাদের সম্পর্কে এখানে বিস্তারিতভাবে আলোচনা করব সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম