হলিউডের সেরা ৬ নায়ক সম্পর্কে

প্রিয় দর্শক আজকে আমি আলোচনা করব হলিউডের সেরা নায়ক সম্পর্কে হলিউড সম্পর্কে আমাদের আগ্রহ অনেক বেশি। আর আমাদের মধ্যে অনেকেই আছেন যারা হলিউড মুভি দেখার নেশায় মাতাল হয়ে থাকেন। 


আসলে হলিউড মুভি এমনি বেশিরভাগই মুভি বাস্তববাদী এবং শিক্ষনীয় হয়ে থাকে, এই জন্য আমরা হলিউডের অভিনেতা না থাকলে তো আর হয় ছবি হতো না। তাই আজ নিয়ে এলাম হলিউডের সেরা নায়কদের একটি তালিকা নিয়ে, তাদের সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য। 


তবে বর্তমানে যেই হলিউড অভিনেতা জনপ্রিয় শীর্ষে রয়েছে তাদের নিয়েই আজকে এই পোস্ট।  হলিউডের সেরা নায়কদের মধ্যে আমার ৬ জন পছন্দ নায়ক তাই এই হলিউডের নায়কের বিষয় আজকে আমি বিস্তারিত আলোচনা করব, তাহলে চলুন জেনে নেয়া যাক হলিউডের সেরা 6 জন নায়েক সম্পর্কে। 

হলিউডের সেরা ৬ নায়ক সম্পর্কে


এক নম্বরে হলিউড নায়ক লিওনার্দো ডিক্যাপ্রিও

হলিউডের জনপ্রিয় অভিনেতা দের তালিকা লিওনার্দো ডিক্যাপ্রিও, অবশ্যই কখনো পূর্ণ হবেনা, আর তিনি রয়েছেন আমাদের এই তালিকায় এক স্থানে। তার জন্ম ১৯৭৮ সালে আমেরিকায় জন্মগ্রহণ করেন, তিনি তার চমৎকার অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছেন কোটি ভক্তদের। তিনি একাধারে অভিনয়, অভিনেতা, অন্যদিকে ফিল্ম মেকার এবং পরিচালক হলিউড অভিনেতা বিভিন্ন কাজে নিয়োজিত আছেন। 


দুই নাম্বারে হলিউড অভিনেতা জনি ডেপ

জনি ডেপ কে না চিনলেও ক্যাপ্টেন জ্যাক স্পেরো তাকে তো চিনবেন যারা বিখ্যাত ফ্যান্টাসি,এডভেঞ্চার মুভি সিরিজ, পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান দেখেছেন তারা অবশ্যই জনি ডেপ কে চিনবেন। আসলে ক্যাপ্টেন জ্যাক  স্পেরো হিসেবেই বেশি পরিচিত তার জন্ম 196৩ সালে আমেরিকায়। 

তিনি শুধু একজন অভিনেতা নন পাশাপাশি তিনি একজন মিউজিশিয়ান ও তিনি বিভিন্ন বাদ্য যন্ত্র বাজাতে পারদর্শী। তিনি 6 টি বিভিন্ন বাদ্যযন্ত্র বাজাতে পারেন এবং তিনি কিছু গান করেছেন, তাঁর বিখ্যাত মুভি গুলো হল স্লিপি হোলো, এড উড অ্যালিস, ইন ওয়ান্ডারল্যান্ড ব্লো ইত্যাদি তিনি রাঙ্গো নামের অ্যানিমেশন মুভিতে কণ্ঠ দিয়েছেন। তিনি যেকোনো কঠিন চরিত্রকে খুব সহজেই অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলতে পারেন, এজন্যই তিনি আমাদের এই তালিকা স্থান পেয়েছেন। 


তিন নাম্বারে হলিউড অভিনেতা টম হ্যাংকস

টম হ্যাংকস বলতে গেলে হলিউডের একজন কিংবদন্তি তিনি অনেক বিখ্যাত ও জনপ্রিয় মুভিতে অভিনয় করেছেন। এই তারকার জন্ম আমেরিকায় ১৯৫৬ সালে তিনি একাধারে অভিনেতা, প্রডিউসার, ফিল্ম মেকার, দানভীর হলিউডের সেরা নায়ক দের তালিকা তাকে অনায়াসে স্থান দেওয়া যায়। 

তার অভিনয় কৃত হলিউডের সেরা মুভি গুলোর মধ্যে স্প্ল্যাশ সেভিং প্রাইভেট রায়ান আপনি মেইল পেয়েছেন দা ভিঞ্চি কোড ক্যাপ্টেন ফিলিপস এইসব মুভি গুলো অন্যতম। তবে তিনি সবার মন জয় করে নিয়েছেন বিখ্যাত মুভি ফরেস্ট গাম্প এর মধ্য দিয়ে। 

এই মুভিতে অভিনয়ের জন্য তিনি অস্কার পুরস্কার জিতেছেন, তিনি মোট 2 বার অস্কার পেয়েছেন তিনি যে কোন চরিত্রে নিজেকে মানিয়ে নেয়ার জন্য খুবই বিখ্যাত। এজন্যই তিনি হলিউডের প্রিয় নায়ক দের মাঝে অন্যতম অভিনেতা। 


4 নাম্বারে হলিউড অভিনেতা টম ক্রুজ

টম ক্রুজ তিনি ১৯৬2 সালে আমেরিকায় জন্ম নেন, এই অভিনেতা তিনি দর্শকদের মাঝে একজন অ্যাকশন হিরো হিসেবেই বেশি পরিচিত। তিনি মাত্র ১৯ বছর বয়সেই হলিউডে তার ক্যারিয়ার শুরু করেন।  তার জনপ্রিয় মুভি গুলোর মধ্যে বিস্মৃতি দ্য লাস্ট সামুরাই এজ অফ টুমরো ইত্যাদি। তবে তিনি আমাদের কাছে পরিচিত হয়ে আছেন বিখ্যাত মিশন ইম্পসিবল এরমধ্যে দিয়ে তিনি তিনবার অস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন। 


পাঁচ নম্বরে হলিউড অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র

এই হলিউড অভিনেতা আমেরিকার নিউইয়র্ক এ জন্মগ্রহণ করেন, এই জনপ্রিয় হলিউড অভিনেতা তিনি ১৯৬৫ সালে জন্মগ্রহণ করেন। তিনি মাত্র পাঁচ বছর বয়সে পাউন্ড মুভির মধ্য দিয়ে তিনি হলিউড যাত্রা শুরু করেন। 

তারপর তিনি অনেক বিখ্যাত মুভিতে অভিনয় করেন তার অভিনয় চলচ্চিত্র গুলোর মধ্যে ট্রপিক থান্ডার রাশিচক্র, শার্লক হোমস, নির্ধারিত তারিখ, অ্যাভেঞ্জারস সিরিজ ক্যাপ্টেন আমেরিকা, গৃহযুদ্ধ শেষ খেলা ইত্যাদি। 

তবে আমরা তাকে লৌহমানব হিসেবেই চিনি তিনি অভিনয় করেছেন বিখ্যাত হলিউড একশন মুভি লৌহ মানব সিরিজে। তিনি মোট তিনটি অস্কারের জন্য মনোনীত হয়েছেন এই বিখ্যাত হলিউড অভিনেতা। 


6 নাম্বারে হলিউড অভিনেতা ব্র্যাড পিট

এই হলিউডের বিখ্যাত অ্যাকশন হিরো দের মধ্যে জনপ্রিয় একজন হলেন ব্র্যাড পিট, তিনি এই পর্যন্ত অনেক মুভিতে অভিনয় করেছেন যার অধিকাংশই হচ্ছে একশন অ্যাডভেঞ্চার ধাঁচের। তিনি ১৯৬৩ সালে আমেরিকায় জন্মগ্রহণ করেন, তিনি একাধারে অভিনেতা, film-maker, ও প্রডিউসার হলিউডের সেরা নায়ক এর তালিকা তার স্থান অন্যতম। 

তার বিখ্যাত ছবিগুলোর মধ্যে রয়েছে Se7en- Troy- Mr and Mrs Smith- World War Z ইত্যাদি তবে তিনি বিখ্যাত মুভি যুদ্ধ ক্লাব এর জন্যই বেশী পরিচিত হয়েছেন। তিনি হলিউড অভিনেতা এঞ্জেলিনা জুলির  স্বামী ব্র্যাড পিট। একটি অস্কার জিতেছে আরো বহু পুরস্কার তিনি কিছু মুভি প্রডিউস ও করেছেন যার মধ্যে 12 বছর একটি ক্রীতদাস সেরা মুভি হিসেবে অস্কার জিতেছে। 


হলিউডের সেরা নায়কদের তালিকা করা খুবই কঠিন কাজ, কেননা এত সংখ্যক নায়কদের মাঝে মাত্র ছয় জনকে নিয়ে তালিকা বানানো খুবই কঠিন কাজ। তবুও আমি চেষ্টা করেছি আমার পছন্দের সেরা ছয় জন নায়কদের তুলে ধরার। জানি হয়তো সবার পছন্দের নয় তবুও আমার হলিউডের জনপ্রিয় নায়ক হিসেবে তারাই সবার উপরে, তাছাড়া আপনাদের আরো অনেক হয়তো পছন্দের নায়ক আছে। 


এরই পরিপ্রেক্ষিতে হলিউডের সেরা নায়কদের মধ্যে দিয়ে আমি এদের নাম তুলে ধরেছি, আশা করি আপনাদের হলিউডের সেরা নায়কদের তালিকা ভালো লেগেছে। তাই হলিউডের সেরা নায়কদের তালিকা আজকের মত এখানেই শেষ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম